Tata Sky এর অবিশ্বাস্য অফার! ৫০০ টাকা রিচার্জ করে জিতে নিন Tata Tiago XE

tata-sky-offering-free-tata-tiago-xe-by-joining-refer-earn-scheme

জনপ্রিয় ডাইরেক্ট টু হোম (DTH) সার্ভিস প্রোভাইডার সংস্থা টাটা স্কাই (Tata Sky) নতুন বছরে নিয়ে এল বিশেষ অফার। এই অফারে জেতা যাবে নতুন টাটা টিয়াগো এক্সই (Tata Tiago XE)। সাথে পাওয়া যাবে ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। টাটা স্কাই তাদের টুইটার পোস্টে জানিয়েছে এই অফারটির সুবিধা নিতে হলে টাটা স্কাই এর রেফারাল প্রোগ্রামে (Tata Sky Refer & Earn) যুক্ত হতে হবে। তারপর বন্ধুদের মধ্যে অফারটি শেয়ার করতে হবে। এক্ষেত্রে বন্ধুরাও পাবেন এইচডি কানেকশনে নানা রকমের ছাড় ও ভাউচার।

টাটা স্কাই আরও জানিয়েছে, নতুন অফারটি আগামী ৬ই ফেব্রুয়ারী ২০২১ পর্যন্ত উপলব্ধ থাকবে। এই সময়ের মধ্যে যারা রেফারেল প্রোগ্রামে জয়েন করবেন তাদেরকে ৫০০ টাকা রিচার্জ করতে হবে এবং একটি সহজ প্রশ্নের উত্তর দিতে হবে। সঠিক উত্তর দিলেই পাওয়া যাবে গাড়ি জেতার সুযোগ।

কিভাবে টাটা স্কাই এর রেফারাল প্রোগ্রামে যুক্ত হবেন

১. ইউজারকে প্রথমে টাটা স্কাই এর ওয়েবসাইটের রেফার অ্যান্ড আর্ন পেজে ভিজিট করতে হবে।

২. এই পেজে ইউজারের নাম, মোবাইল নম্বর, ইমেল আইডি প্রভৃতি এন্টার করতে হবে।

৩. এর পরবর্তী পর্যায়ে লাগবে ইউজারের বন্ধুদের পার্সোনাল ডিটেলস।

৪. এই গুলি দেওয়ার পরে আপনি বিভিন্ন মেসেজিং সাইটের মাধ্যমে আপনার বন্ধুদের কে রেফার করতে পারবেন।

৫. প্রতিটি সফল রেফারেই থাকবে আকর্ষণীয় ছাড় ও ভাউচার।

প্রতি বছরেই টাটা স্কাই তাদের গ্রাহকদের নানা ধরনের ভাউচার ও ছাড় অফার করে থাকে। এর ফলে যেমন ব্যবহারকারীরা নানা ধরনের অফারের সুযোগ পান তেমনই কোম্পানিটিও কিছুটা বেশি লাভের মুখ দেখে। এবছরও তার ব্যতিক্রম নয়। সংস্থাটি জানিয়েছে, কারা এবছর নতুন টাটা টিয়াগো এক্সই জিতছেন তা অফার পিরিয়ড শেষ হলে টুইটারে জানানো হবে।