Tata Sky মাত্র 49 টাকা থেকে চারটি নতুন প্ল্যান আনলো, জানুন কোন কোন চ্যানেল থাকবে

গত মাসে আঞ্চলিক ভাষায় একগুচ্ছ স্মার্ট প্যাক নিয়ে এসেছিল টাটা স্কাই। এবার স্টার এর সাথে সহযোগিতায় ভারতে নতুন কিছু প্যাক চালু করলো টাটা স্কাই। এই প্যাকগুলি সাধারণত তাদের বাঙালী গ্রাহকদের কথা মাথায় রেখেই করা হয়েছে। সবথেকে কম দামে যে প্যাক চালু হয়েছে তা হলো 49 টাকা এবং এই প্যাকগুলি তাদের বাঙালি দর্শকদের পছন্দের চ্যানেল এর চাহিদা মেটাবে বলে মনে করা হচ্ছে। বর্তমানে চারটি প্যাক শুরু করা হচ্ছে এই প্যাক গুলি হলো –

I) Star Bengali value A pack
II) Star Bengali Value B pack
III) Star Bengali Premium A Pack
IV) Star Bengali Premium B pack

টাটা স্কাই যে আঞ্চলিক ভাষায় চারটি নতুন প্যাক আনতে চলেছে এই সমন্ধে প্রথম ধারণা দেয় টেলিকম টক। সবথেকে সুলভ প্যাকটি হলো Star Bengali value A pack । এই প্যাকটির মূল্য হলো কর ছাড়া 49 টাকা এবং কর দিয়ে 57.80 টাকা। এটির মাধ্যমে গ্রাহক পাবেন 14 টি sd চ্যানেল যার মধ্যে থাকবে National Geographic ,Star Gold, Jalsha Movies, Star sports 2 , Star sports 3 এবং আরো অনেক কিছু।

এই তালিকায় দ্বিতীয় যে চ্যানেল সেটি হলো Star Bengali Value Pack B এটির মূল্য আগের টার মতোই এবং এতেও 14টি SD চ্যানেল দেবে। কিন্তু আগের প্যাকটির সাথে এর প্রধান পার্থক্য হলো এই প্যাক এ Star sports 1 Hindi থাকবে Star sports 1 Bangla -র জায়গায়।

এছাড়া আছে Star Bengali Premium A plan যার দাম কর ছাড়া 79 এবং কর দিয়ে 93.20 টাকা। এর মধ্যে থাকবে 17 টি চ্যানেল যথা – Fox Life, Nat Geo Wild , National Geographic , Star gold Select ,Star sports 1 , Star sports 2 , Star sports 3 , Star sports 1 Bangla 3 আরো অন্যান্য ।

Star Bengali Hindi Premium B Plan এটি দিচ্ছে মাস প্রতি 100 .30 টাকায় (কর সহ) 21 টি চ্যানেল। এই প্যাকে Star sports 1 Hindi আসবে Star sports Bangla-র জায়গায় । বাকি চ্যানেল গুলি হলো Movies Ok, Star Utsav Movies, Star varat, Star utsab.

যে প্যাক গুলি টাটা স্কাই এর বেঙ্গলি কাস্টমার দের জন্য দেওয়া হচ্ছে সেগুলি DPO প্যাক নয় কিন্তু Star এর ব্রডক্যাস্টার প্যাক এর মধ্যে পরে।

পড়ুন : Dish TV, Tata Sky ও D2h দীর্ঘ প্ল্যানে দিচ্ছে 5 মাস পর্যন্ত ফ্রি টিভি দেখার সুযোগ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

Last Updated on