টিভি দেখার খরচ কমালো টাটা স্কাই

  

গ্রাহক ও আয়ের দিক থেকে ভারতের বৃহত্তম ডিটিএইচ অপারেটর টাটা স্কাই তাদের ব্যবহারকারীদের জন্য আরো একবার নতুন অফার আনলো। ট্রাইয়ের নতুন নিয়ম অনুযায়ী এখন গ্রাহকদেরকে বাধ্যতামূলক NCF বা নেটওয়ার্ক চার্জ দিতে হয়। এরফলে গ্রাহক পছন্দ মতো যে চ্যানেল বেছে নেয় তার সাথে অতিরিক্ত ১৫৩ টাকা যুক্ত হয়। কিন্তু এবার থেকে টাটা স্কাই এই NCF বা নেটওয়ার্ক চার্জ কম করার সিদ্ধান্ত নিলো। এরফলে গ্রাহকরা পছন্দমতো চ্যানেল সহ তাদের প্যাকেজ ৩০০ মধ্যেই পেয়ে যেতে পারে। আসুন এই সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

টাটা স্কাই NCF বা নেটওয়ার্ক চার্জ কম করছে :

আলট্রা নিউজ এর একটি রিপোর্ট অনুযায়ী, টাটা স্কাই গ্রাহকরা এখন আগের তুলনায় মাসিক বিল কম দেবে। যদিও সবাই এই সুবিধা পাবে না। এলিজিবল গ্রাহকরাই এই সুবিধা পেয়ে থাকবে। রিপোর্ট অনুযায়ী এরজন্য গ্রাহককে অবশ্যই টাটা স্কাই এর কয়েকটি চ্যানেল সাবস্ক্রাইব করে রাখতে হবে। এই চ্যানেলগুলো বান্ডেল প্যাক বা গ্রাহকের পছন্দমতো তৈরী প্যাকের মধ্যেই রাখতে হবে। এরপরেই গ্রাহককের বিল আগের তুলনায় কম নেবে। কোম্পানি

উদাহরণস্বরূপ আপনি যদি ৪০ টি HD চ্যানেল ও ১০০ টি SD চ্যানেলের জন্য আগে নেটওয়ার্ক ফী সহ ২৪৫ টাকা দিতেন তবে এখন থেকে আপনাকে ৯৯ টাকা দিলেই হবে। এই অফার সমস্ত টাটা স্কাই Lite প্যাকের জন্য বৈধ। তবে কোম্পানি জানিয়েছে সমস্ত Lite প্যাকের জন্য ৯৯ টাকা নেওয়া হবে না। যেমন Hindi HD Lite প্যাকের জন্য ৯৯ টাকা চার্জ লাগলেও বাংলা চ্যানেলের জন্য ১৩১.৫০ টাকা দিতে হবে। এছাড়াও অন্যান্য ভাষার জন্য সর্বোচ্চ ৩০০ টাকা চার্জ ধার্য করা হয়েছে।

টাটা স্কাই এর থেকে আরো বলা হয়েছে নেটওয়ার্ক ফী কমালেও গ্রাহকরা যে যে চ্যানেল সাবস্ক্রাইব করে রেখেছেন সেগুলোই দেখতে পাবেন। কোনো চ্যানেল বাদ দেওয়া হবেনা। তবে সর্বোচ্চ আপনি ৫০০ টি চ্যানেল সাবস্ক্রাইব করতে পারবেন।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : জিতুন ১০০০ টাকা পর্যন্ত Paytm ক্যাশব্যাক, জেনে নিন পদ্ধতি

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন