লকডাউন পরিস্থিতি, গ্রাহকদের জন্য দশটি চ্যানেল ফ্রী দেবে টাটা স্কাই, জানুন বিস্তারিত

দেশের বৃহত্তম ডিটিএইচ অপারেটর Tata Sky কাল ঘোষণা করেছে যে তারা ১০ টি ভ্যালু অ্যাডেড সার্ভিস (VAS) বিনামূল্যে অফার করবে গ্রাহকদের। কোম্পানির সিইও হরিত নাগপাল তার টুইটার হ্যান্ডেল এই ঘোষণা করেছেন। তিনি তার টুইটে লিখেছেন, লকডাউনের সময় টাটা স্কাইয়ের ১০ টি পরিষেবা বিনামূল্যে পাওয়া যাবে। এর আগে, টাটা স্কাই তার ফিটনেস চ্যানেলটি বিনামূল্যে ব্যবহারকারীদের জন্য উপলব্ধ করেছিল। এই ১০ টি ভ্যালু অ্যাডেড চ্যানেলগুলির মধ্যে ফিটনেসের পাশাপাশি রেসিপি, নৃত্য ইত্যাদি চ্যানেল রয়েছে। এই চ্যানেলগুলি হিন্দি, ইংরেজি ছাড়াও আরও কয়েকটি ভাষায় উপলব্ধ।

টাটা স্কাই এইসময়ে তাদের গ্রাহকদের ৬০০ এর বেশি চ্যানেল অফার করছে। এছাড়াও কোম্পানি ৯১ টি এইচডি চ্যানেল ও নিয়ে এসেছে, যা সমস্ত ডিটিএইচ কোম্পানির থেকে বেশি। টাটা স্কাইয়ের পর Airtel Digital TV তাদের গ্রাহকদের ৮৪ টি এইচডি চ্যানেল অফার করে। আপনাকে জানিয়ে রাখি লকডাউনের কারণে ভিডিওকন ডিটিএইচ তাদের লং টার্ম প্ল্যানে ৩০ দিন পর্যন্ত বিনামূল্যে পরিষেবা দিচ্ছে।

এদিকে আইবিএফ দুমাসের জন্য ডিটিএইচ এবং কেবল নেটওয়ার্কে চারটি বিনামূল্যে চ্যানেল দেখার সুযোগ দিয়েছে। আইবিএফ তাদের বিবৃতিতে বলেছে, “সোনির চ্যানেল Sony Pal, স্টার ইন্ডিয়ার চ্যানেল Star Utsav, জি টিভির চ্যানেল Zee Anmol এবং ভাইকম ১৮ এর চ্যানেল Colors Rishtey আগামী ২ মাসের জন্য বিনামূল্যে দেখা যাবে। সারা দেশের সমস্ত ডিটিএইচ এবং কেবল গ্রাহকরা এই সুবিধা পাবে।” তারা আরও বলেছে যে ব্রডকাস্ট ফার্নিটি মনে করে লকডাউনের কারণে যারা ঘর থেকে বেরোতে অক্ষম তাদের জন্য এটি ভাল সিদ্ধান্ত হবে।

আগে কত ছিল চ্যানেলের দাম :

আগে Sony Pal এর দাম ছিল ১ টাকা। ১ টাকায় আগে যেত Star Utsav চ্যানেলটি ও। Zee Anmol  এর দাম ছিল ০.১ টাকা। আবার Colors Rishtey দেখা যেত ১ টাকায়।