স্মার্টটিভি থেকে এসি, সস্তায় ও মাসিক কিস্তিতে কেনার সুযোগ দিচ্ছে TCL

tcl-announces-offers-on-home-appliances-including-smart-tv-ac

ঘরেলু বৈদ্যুতিন সামগ্রীর উপরে বড়সড় ছাড় নিয়ে আরো একবার জনতার দরবারে হাজির টিসিএল (TCL)। চলতি সপ্তাহেই তারা তাদের একাধিক প্রোডাক্ট, যেমন – স্মার্টটিভি, এয়ার কন্ডিশনার প্রভৃতি বিক্রির ক্ষেত্রে বিভিন্ন নজরকাড়া অফার প্রদানের কথা ঘোষণা করেছে। শুধুমাত্র বিক্রয়মূল্যে বড় ছাড় নয়, টিসিএলের (TCL) প্রতিশ্রুতি অনুযায়ী, বাজাজ ফিনান্স ব্যবহার করে কেনাকাটা করলেও ক্রেতারা বড় অঙ্কের অর্থ সাশ্রয় করতে পারবেন। এছাড়া এই মুহূর্তে টিসিএলের (TCL) এয়ার কন্ডিশনার কিনলে সংস্থার পক্ষ থেকে বিনামূল্যে এসি ইনস্টল করার আশ্বাস দেওয়া হয়েছে। এমনকি নির্বাচিত সামগ্রী ক্রয় করলে ক্রেতা উপহার হিসেবে প্রায় ৮,৯৯০ টাকা মূল্যের সাউন্ডবার পেয়ে যেতে পারেন। দেশজুড়ে টিসিএলের (TCL) খুচরো বিক্রয়কেন্দ্রগুলিতে কেনাকাটা করলে সংস্থা প্রদত্ত অফারগুলির লাভ ওঠানো সম্ভব। আসুন ছাড়ের তালিকায় থাকা টিসিএলের কয়েকটি সামগ্রীর অফার সম্বন্ধে বিস্তারিত খোঁজ নেওয়া যাক।

P715 4K UHD TV –

টিসিএলের (TCL) এই সিরিজের টেলিভিশনগুলি আধুনিক ডিসপ্লে প্রকৌশলের সাথে এসেছে। এতে ডাইনামিক কালার এনহান্সমেন্ট, মাইক্রো ডিমিং ও ৪কে অাপস্কেলিংয়ের মতো প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এছাড়া হ্যান্ডস ফ্রি ভয়েস কন্ট্রোল এবং ডলবি অডিও ব্যবহারের ফলে এর অডিও কোয়ালিটি অত্যন্ত উৎকৃষ্ট। টিভিগুলি ৪৩-ইঞ্চি ও ৫৫-ইঞ্চির ডিসপ্লে ভ্যারিয়েন্টে উপলব্ধ, যাদের দাম যথাক্রমে ৩৩,৯৯০ এবং ৪৭,৯৯০ টাকা।

C715 RK QLED TV –

টিসিএলের এই টেলিভিশনগুলিতে কোয়ান্টাম ডট প্রযুক্তি ব্যবহৃত হয়েছে। এছাড়া এতে রয়েছে ডলবি ভিশন, এইচডিআর ১০+ সাপোর্ট। এটি ডলবি অ্যাটমস্ সহযোগে এসেছে। সর্বোপরি এতে ডিটিএসষ(DTS) স্মার্ট অডিও প্রসেসিংয়ের সুবিধা রয়েছে। টিভিটি ৫৫-ইঞ্চি ও ৬৫-ইঞ্চি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে, যাদের দাম যথাক্রমে ৫৪,৯৯০ টাকা ও ৬০,৯৯০ টাকা।

C815 4K QLED TV –

এই ধরনের টেলিভিশনেও ডলবি ভিশন, কোয়ান্টাম ডট প্রযুক্তির ব্যবহার দেখা গিয়েছে। টিভিগুলি এইচডিআর ১০+ সাপোর্টের সঙ্গে এসেছে। ডলবি অ্যাটমস্ যুক্ত এই সিরিজের টেলিভিশনগুলি ONKYO সাউন্ডবার বিশিষ্ট, যা এর অডিও কোয়ালিটিকে অসাধারণ উচ্চতায় পৌঁছে দিয়েছে। এই মুহূর্তে এর ৫৫-ইঞ্চির ভ্যারিয়েন্টের দাম ৭৯,৯৯০ টাকা।

AI-Ultra Inverter AC –

টেলিভিশন এরপর সর্বশেষে টিসিএলের (TCL) এই ইনভার্টার এসির ক্ষেত্রে প্রযোজ্য অফারের কথা বলতে হয়। প্রস্তুতকারক সংস্থার দাবী অনুযায়ী, এই বিশেষ ধরনের এয়ারকন্ডিশনারগুলিতে প্রায় ৫০ শতাংশ বিদ্যুৎশক্তি কম ব্যয় হয়। একইসাথে এটি গুগল অ্যাসিস্ট্যান্ট (Google Assistant) ও হ্যান্ডস ফ্রি কন্ট্রোলের মতো আধুনিক প্রযুক্তি সম্পন্ন। ক্রেতারা নো-কস্ট ইএমআই (EMI) সুবিধার সাথে টিসিএলের (TCL) এই সামগ্রী ক্রয় করতে পারবেন। এক্ষেত্রে প্রতি কিস্তিতে তাদের ন্যূনতম ২,৭৯৯ টাকা খরচ করতে হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন