ভারতে অ্যান্ড্রয়েড ১১ টিভি OS এর প্রথম স্মার্ট টিভি আনছে TCL

tcl-to-launch-p-series-smart-tv-in-india-soon-could-be-4k-hdr-tv-p725.jpg

জানুয়ারিতে অনুষ্ঠিত CES 2021 ইভেন্টে, TCL একাধিক মিনি এলইডি ও 4K এইচডিআর টিভি লঞ্চ করেছিল। এদের মধ্যে পি সিরিজে TCL 4K HDR TV P725 টিভিটিও ছিল। এবার এই টিভিটিকে ভারতে আনা হতে পারে। আসলে টিসিএল এর তরফে সম্প্রতি জানানো হয়েছে যে তারা শীঘ্রই ভারতে পি সিরিজের নতুন টিভি লঞ্চ করবে, যেটি অ্যান্ড্রয়েড ১১ টিভি ওএস এর সাথে আসবে।

TCL India এর জেনারেল ম্যানেজার Mike Chen জানিয়েছেন, CES ইভেন্টে সামনে আনা বিভিন্ন প্রোডাক্টকে তারা ভারতে আনার জন্য উৎসুক। এরমধ্যে শীঘ্রই তারা পি সিরিজের একটি টিভি লঞ্চ করবে। এই টিভিটি ভারতের প্রথম অ্যান্ড্রয়েড ১১ টিভি ওএস চালিত স্মার্ট টিভি হবে। যদিও তিনি এই টিভির নাম জানাননি। তবে CES ইভেন্টে যেহেতু 4K Mini LED TV C825, 4K QLED TV C725 এবং TCL 4K HDR TV P725 মডেল নম্বরের প্রোডাক্টগুলি লঞ্চ করা হয়েছিল, তাই আমাদের অনুমান শেষের মডেলটিকেই ভারতে আনা হবে।

TCL 4K HDR TV P725 এর কথা বললে, এটি পাতলা মেটালিক ট্রিম ডিজাইন সহ এসেছে। এতে ডাইনামিক মোশন ইমেজরি এবং দুর্দান্ত অডিও-র জন্য ডলবি ভিশন ও ডলবি অ্যাটমস টেকনোলজি ব্যবহার করা হয়েছে। আবার এতে ফ্রেম এনহ্যান্সমেন্টের জন্য MEMC টেকনোলজি আছে।

এছাড়াও এই টিভিতে আছে ডিটিএস ডিকোডিং টেক, সেট রিমাইন্ডার, ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট প্রভৃতি। নতুন এই টিভিটি ভারতে কত দামে আসবে তা এখনও জানা যায়নি। তবে আশা করা যায় বাজারে প্রতিযোগিতার কথা মাথা রেখে একে অ্যাগ্রেসিভ প্রাইসে লঞ্চ করা হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন