সুপার সেলে মাত্র 1 টাকায় কিনুন Honor 7S ,সুযোগ হাতছাড়া করবেন না

অনার 7S এর দাম 6,999 টাকা

আজকাল ই-কমার্স ওয়েবসাইটগুলো স্মার্টফোনের উপর অনেক অফার দিচ্ছে।এদিকে, স্মার্টফোন নির্মাতা অনার ও খুব পিছিয়ে নেই ।তারা আজ একটি অসাধারণ ডিল এনেছে ।আপনি কেবল 1 টাকায় কিনে নিতে পারেন Honor 7S । অনার 7S এর দাম 6,999 টাকা। এই ফোনটির সেল আজ সকাল 11:45 থেকে শুরু হবে।আপনাদের জানিয়ে রাখি এই অফার সীমিত সময়ের জন্য।আসুন জেনে নেই আপনি এই অফারের সুবিধা কিভাবে গ্রহণ করতে পারেন।

Honor 7S সেল :

  • এই জন্য, আপনাকে প্রথমে https://sale.hihonor.com/in/honor7Sflashsale.html এ যেতে হবে।
  • এর পরে আপনাকে রেজিস্টার বা লগইন করতে হবে।
  • এবার আপনার ঠিকানা বিবরণ লিখতে হবে। তারপর Buy বোতামে ক্লিক করতে হবে ।
  • তারপর আপনাকে 1 টাকা পেমেন্ট করতে হবে ।যখনই আপনি পেমেন্ট করবেন,আপনার কাছে কনফরমেশন মেসেজ চলে আসবে।

অনার 7S ফিচারস :

ডিসপ্লে -সবার আগে কথা বলি স্মার্টফোনটির ডিসপ্লে সম্পর্কে, এতে 5.45 ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে।ডিসপ্লের রেজল্যুশন 1440×720 পিক্সেল এবং আসপেক্ট রেশিও 18: 9 ।

প্রসেসর এবং মেমরি -এতে  MediaTek এর কোয়াড কোর  প্রসেসর দেওয়া হয়েছে।ফোনে 2 জিবি RAM এবং 16 মেমরি দেওয়া হয়েছে । মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনটির মেমরি বাড়ানো যাবে।

শাওমি POCO F1 প্রেমীদের জন্য সুখবর, আজ শুরু হচ্ছে সেল

পড়ুন :

অপারেটিং সিস্টেম এবং ব্যাটারী -ফোনটি অ্যান্ড্রয়েড ওরিও 8.1 অপারেটিং সিস্টেম এবং অনারের ইউজার ইন্টারফেসে চলছে।ফোনটিতে রয়েছে 3,020 এমএএইচ ব্যাটারী । ফোনটি ডুয়েল 4G VoLTE সাপোর্ট করে। এছাড়াও সংযোগের জন্য, ওয়াইফাই, ব্লুটুথের মত বৈশিষ্ট্যগুলি প্রদান করা হয়েছে।

ক্যামেরা -ফোনটির ক্যামেরা সম্পর্কে কথা বলি, এতে 13 মেগাপিক্সেলের রিয়র ক্যামেরা এবং 5 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।ফটোগ্রাফির জন্য কম দামে এই ফোন একটি ভালো বিকল্প হতে পারে।

এছাড়াও আজ শাওমি POCO F1 স্মার্টফোনের দ্বিতীয় সেল শুরু হচ্ছে দুপুর 12 টা থেকে।এই সেলে POCO F1 ফোনটির 6জিবি RAM এবং 128জিবি স্টোরেজ ভেরিয়েন্ট টি কেনা যাবে।এই সেল Flipkart এবং শাওমির অফিসিয়াল ওয়েবসাইটে শুরু হবে। Poco F1 এর এই বিকল্পটির মূল্য 23,999 টাকা।

Last Updated on