18000 টাকার Micromax Canvas silver 5 কিনুন মাত্র 5999 টাকায়

খবর অনুযায়ী এখনকার দিনে Notch ফিচারস স্মার্টফোনের জনপ্রিয়তা বেড়ে যাওয়ায় কোম্পানি এই সিদ্ধান্ত নিয়েছে

‘দেশ কি স্মার্টফোন’ প্রস্তুতকারক কোম্পানি মাইক্রোম্যাক্স তাদের ফোরজি স্মার্টফোন মাইক্রোম্যাক্স Canvas সিলভার 5 এর মূল্য কমিয়ে দিলো।খবর অনুযায়ী এখনকার দিনে Notch ফিচারস স্মার্টফোনের জনপ্রিয়তা বেড়ে যাওয়ায় কোম্পানি এই সিদ্ধান্ত নিয়েছে। Micromax Canvas silver 5 স্মার্টফোনটি 18,000 টাকায় লঞ্চ করা হয়েছিল।এই স্মার্টফোনটির মুখ্য আকর্ষণ এর ডিজাইন।

এই স্মার্টফোনটি অনলাইন বা অফলাইন থেকে কেনা যাবে।ই-কমার্স সাইট Flipkart এ এই স্মার্টফোনটি 5,999 টাকায়  বিক্রি হচ্ছে।সম্প্রতি আর কোন কোন স্মার্টফোনের দাম কমেছে জানতে ক্লিক করুন।

Micromax Canvas silver 5 ফিচারস :

ডিসপ্লে -এই স্মার্টফোনে একটি 4.8 ইঞ্চি এইচডি AMOLED ডিসপ্লে আছে।যার রেজ্যুলেশন 1280×720 পিক্সেল।ফোনে কর্নিং গরিলা গ্লাস 3 সুরক্ষা দেওয়া হয়েছে।

প্রসেসর – কোয়ালকম স্ন্যাপড্রাগন 410 কোয়াড কোর প্রসেসর ফোনটিকে শক্তিশালী করেছে। গ্রাফিক্সের জন্য Adreno 306 GPU দেওয়া হয়েছে।ফোনটি অ্যান্ড্রয়েড ললিপপ 5.0.2 অপারেটিং সিস্টেমে চলে।

স্টোরেজ ও ব্যাটারী  -আসুন ফোনের স্টোরেজ সম্পর্কে কথা বলি, ফোনটিতে 2 জিবি RAM এবং 16 জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। যা আপনি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়াতে পারবেন। এছাড়া 2000 mAh ব্যাটারী দেওয়া হয়েছে।

ক্যামেরা -এই ফোনে অটোফোকাসের সাথে একটি 8 মেগাপিক্সেল রিয়র ক্যামেরা রয়েছে এবং 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে ।

সম্প্রতি দাম কমলো Samsung এর এই 5টি স্মার্টফোনের

পড়ুন :

Last Updated on