Reliance জিও সেলিব্রেশন অফার সহ এই সপ্তাহের মুখ্য খবরগুলো জেনে নিন

চীনা স্মার্টফোন কোম্পানি শাওমি ভারতে Redmi 6 সিরিজে তিনটি বাজেট স্মার্টফোন লঞ্চ করেছে

Xiaomi Redmi 6 সিরিজ লঞ্চ থেকে শুরু করে Reliance জিও সেলিব্রেশন অফার,গত সপ্তাহে ভারতের টেকনোলজি দুনিয়ার মুখ্য খবরে পরিণত হয়েছিল।শুরুতেই কথা বলি Redmi 6 কে নিয়ে।চীনা স্মার্টফোন কোম্পানি শাওমি ভারতে Redmi 6 সিরিজে তিনটি বাজেট স্মার্টফোন লঞ্চ করেছে।এই তিনটি বাজেট স্মার্টফোন হলো Redmi 6, Redmi 6A এবং Redmi 6 Pro। এই স্মার্টফোনগুলির সেল 10 সেপ্টেম্বর থেকে ফ্লিপকার্ট এবং শাওমির অফিসিয়াল সাইট এ শুরু হয়েছে। এই স্মার্টফোনের মুখ্য ফিচারস এবং মূল্য জানতে হলে এখানে ক্লিক করুন।

Reliance জিও সেলিব্রেশন অফার:

Reliance জিও সম্প্রতি ২ বছর পূর্ণ করলো। এই জন্মদিন উপলক্ষে কোম্পানি Dairy Milk অফার ছাড়াও Jio Celebrations Pack এনেছে।এই অফারে জিও গ্রাহকরা 11 সেপ্টেম্বর 2018 পর্যন্ত প্রতিদিন 2 জিবি করে ডাটা পাবেন।এই অফারের লাভ কিভাবে ওঠাবেন জানতে হলে এখানে ক্লিক করুন।

Vivo V11 Pro লঞ্চ :

অন্য আরেকটি চীনা স্মার্টফোন ব্র্যান্ড ভিভো ভারতে তাদের মিড্ রেঞ্জ স্মার্টফোন Vivo V11 Pro লঞ্চ করেছে।এই স্মার্টফোনটি কোম্পানির শেষ স্মার্টফোন Vivo V9 এর পরবর্তী সংস্করণ।এই স্মার্টফোনটি 25,990 টাকায় ভারতে লঞ্চ  করা হয়েছে। এই স্মার্টফোন ওয়াটার ড্রপ Notch ফিচারস ছাড়াও ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে লঞ্চ হয়েছে।বিশেষজ্ঞরা মনে করে এই স্মার্টফোনটি Oppo F9 Pro কে যথেষ্টই টক্কর দেবে।দুটো স্মার্টফোনে অনেক মিল ও লক্ষ্য করা গেছে।এই স্মার্টফোন সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন।

Last Updated on