কেনার জন্য তৈরি তো? নতুন Hero Glamour এলইডি হেডল্যাম্প ও ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টারের সাথে আসছে

অত্যাধুনিক ফিচার সমেত Glamour Xtec লঞ্চ করেও ক্ষান্ত থাকছে না দেশের এক নম্বর টু-হুইলার ব্র্যান্ড Hero MotoCorp। নিজেদের সোশ্যাল মিডিয়া চ্যানেলে সম্প্রতি একটি টিজার ফটো শেয়ার করেছে তারা। ফটোতে থাকা মোটরসাইকেলটি প্রথম ঝলকেই Hero Glamour-এর আরেকটি আপডেটেড ভার্সন বলে মনে হচ্ছে। টিজার থেকে বাইকটির ডিজাইন সামনে এসেছে।

নতুন Hero Glamour এলইডি হেডল্যাম্প ও এলইডি ডিআরএল সহ আসছে

টিজার ফটোতে দেখা যায় হিরো তাদের আপকামিং বাইকের হেডল্যাম্প অ্যাসেম্বলিতে ইংরেজি H আকৃতির এলইডি ডিআরএল (ডে-টাইম রানিং লাইট) যোগ করেছে। এমনকি, হেডল্যাম্পও এলইডি ইউনিট বলে অনুমান করা হচ্ছে। তবে টার্ন ইন্ডিকেটরে সেই প্রথাগত হ্যালোজেন বাল্ব থাকছে।

ছবির নীচের অংশে হিরো মোটোকর্পের নতুন মডেলের পাশের অংশ দেখানো হয়েছে৷  ফুয়েল ট্যাঙ্ক দেখেই স্পষ্ট, এটি হিরো গ্ল্যামার বাইকের আপডেটেড ভার্সন।

নতুন Hero Glamour বাইকে ফুল-ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার রয়েছে

গতকাল হিরো মটোকর্প আরেকটি ছবি তাদের সোশ্যাল মিডিয়া চ্যানেলে শেয়ার করেছে। সেখানে টার্ন বাই টার্ন নেভিগেশন সিস্টেম সহ ফুল-ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টারের ছবি দেখানো হয়েছে।

2021 Hero Glamour Digital instrument cluster

সদ্য লঞ্চ হওয়া Glamour Xtec থেকে কয়েকটি ফিচার ধার করে আপডেটেড গ্ল্যামার বাইকে সেগুলি দেওয়া হতে পারে। সেইসঙ্গে নতুন গ্রাফিক্সের পাশাপাশি থাকতে পারে নয়া পেইন্ট অপশন।

হিরো গ্ল্যামার এক্সটেকের ড্রাম ব্রেক ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৭৮,৯৯০ টাকা এবং ডিস্ক ব্রেক ভ্যারিয়েন্টের দাম ৮৩,৫৫৫ টাকা। যা কমিউটার সেগমেন্টে একটু বেশি বলেই অনেকে মনে করছেন। যার ফলে আরেকটু সস্তায় বাজারে পা রাখতে পারে আপডেটেড হিরো গ্ল্যামার।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন