Vivo V2313A: ভিভোর রহস্যময় ফোনে চমকভরা ফিচার, 5G সাপোর্টের সাথে 44W ফাস্ট চার্জিংয়ের সুবিধা

ভিভো চীনে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। গত সপ্তাহে, V2313A মডেল নম্বর সহ এই ভিভো ফোনটি চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C)-র অনুমোদন লাভ করেছে। নাম প্রকাশ না করলেও, লিস্টিং থেকে জানা যায় যে, হ্যান্ডসেটটি ৫জি নেটওয়ার্ক সাপোর্ট করবে। এমনকি এর চার্জিং স্পিডও ৩সি-র লিস্টিংয়ে প্রকাশ করা হয়েছে। আর এখন এই একই ডিভাইস ছবি সহ চীনের টেনা (TENAA)-তে উপস্থিত হয়েছে। আপকামিং ভিভো ফোনটির সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

Vivo-র নতুন ফোনকে দেখা গেল TENAA-এর ডেটাবেসে

টেনা (TENAA) সাধারণত কোনও স্মার্টফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন এবং ছবি সহ ডিজাইন প্রকাশের জন্য পরিচিত। তবে শুধু Vivo V2313A-এর লিস্টিংয়ে থাকা ছবিটি ইঙ্গিত করেছে যে স্মার্টফোনটি দেখতে অনেকটা গত এপ্রিলে লঞ্চ হওয়া ভিভো ওয়াই৭৮ প্লাস-এর মতো হবে।

অর্থাৎ, ভিভোর নয়া ফোনের সামনের অংশে একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট যুক্ত কার্ভড ডিসপ্লে এবং পিছনে একটি কার্ভড প্যানেল থাকবে। হ্যান্ডসেটটির রিয়ার প্যানেলে একটি আয়তক্ষেত্রাকার আইল্যান্ড দেখা যাবে, যার মধ্যে দুটি ক্যামেরা সেন্সর এবং একটি এলইডি ফ্ল্যাশ মডিউল অবস্থান করবে। ৩সি সূত্রে এখনও পর্যন্ত শুধুমাত্র জানা গেছে যে, হ্যান্ডসেটটি ৫জি নেটওয়ার্ক এবং ৪৪ ওয়াট ফাস্ট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট করবে। যেহেতু এটি ভিভো ওয়াই৭৮ প্লাস-এর সাথে সাদৃশ্যপূর্ণ, তাই অনুমান করা হচ্ছে এর কিছু বৈশিষ্ট্যও একইরকম হতে পারে।

জানিয়ে রাখি, Vivo Y78+এ ৬.৭৮ ইঞ্চির ফুলএইচডি+ কার্ভড ওলেড ডিসপ্লে রয়েছে যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ফোনটি Qualcomm Snapdragon 695 চিপসেট দ্বারা চালিত। এতে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ এবং একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং সেলফি ক্যামেরা উপস্থিত রয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo Y78+ শক্তিশালী ৫,০০০ এমএএইচ ক্ষমতার ব্যাটারির সাথে এসেছে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।