Samsung-এর এইসব 5G ফোনগুলিতে এখন মিলছে 60 শতাংশের বেশি ছাড়, এ অফার বারবার পাবেন না

বাজারে বিভিন্ন ব্র্যান্ডের ফিচারে ঠাসা ফোন জনপ্রিয়তা পেলেও, Samsung-এর হ্যান্ডসেটগুলি একাংশেরই পছন্দের তালিকায় থাকে। এই সময়ে মানে প্রবল প্রতিযোগিতার মধ্যে দাঁড়িয়েও দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি বিশ্বের ১ নম্বর স্মার্টফোন ব্র্যান্ড। কিন্তু কোয়ালিটি ভালো হলেও, Samsung-এর স্মার্টফোন মডেলগুলির দাম তুলনামূলকভাবে বেশিই হয়। সেক্ষেত্রে আপনি যদি দীর্ঘসময় ধরে এই ব্র্যান্ডের স্মার্টফোন কেনার কথা ভেবে থাকেন এবং আপনার আগ্রহ থাকে প্রিমিয়াম মডেলগুলির প্রতি, তাহলে আপনার জন্য আজ রয়েছে দারুণ সুখবর! আসলে আজ ১৪ই এপ্রিল থেকে Amazon India প্ল্যাটফর্মে ‘Blockbuster Value Days’ সেল শুরু হয়েছে, আর এই সেলে Samsung-এর জনপ্রিয় 5G স্মার্টফোনগুলিতে বিশাল অফার মিলছে। ফলত এখন আপনি Samsung Galaxy M04, Samsung Galaxy S20 FE 5G এবং Samsung Galaxy S22-এর মত মডেলে ৬০% পর্যন্ত ছাড় পাবেন। হ্যাঁ ঠিকই পড়েছেন। আর শুধু ফ্ল্যাট ডিসকাউন্ট নয়, এই ফোনগুলি কেনার ক্ষেত্রে SBI বা State Bank of India-র কার্ড ব্যবহার করলে মিলবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্টও। তো আসুন এখন দেখে নিই, এই তিনটি Samsung স্মার্টফোন কিনতে ঠিক কতটা খরচ হবে।

Samsung-এর এই তিনটি 5G ফোনে ধামাকা অফার দিচ্ছে Amazon

১. Samsung Galaxy M04: চলতি অ্যামাজন ব্লকবাস্টার ভ্যালু ডেজ সেলে স্যামসাংয়ের এই বাজেট স্মার্টফোনটিতে ৩৮% ছাড় মিলছে। এক্ষেত্রে ফোনটির দাম ১১,৯৯৯ টাকা হলেও, আপনি এটি ৭,৪৯৯ টাকায় কিনতে পারবেন।

ফিচার বলতে এই হ্যান্ডসেটটিতে ৬.৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।

২. Samsung Galaxy S20 FE 5G: স্যামসাংয়ের অন্যতম সেরা এই ৫জি ফোনটি সেলে ৭৪,৯৯৯ টাকার বদলে মাত্র ২৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এই দাম ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের।

ফ্ল্যাগশিপ সেগমেন্টের এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি ফুল-এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

৩. Samsung Galaxy S22: এই প্রিমিয়াম ফোনটির দাম এমনিতে ৮৫,৯৯৯ টাকা। তবে এখন এটি অ্যামাজন থেকে ৫২,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার যদি আপনি পুরোনো ফোন এক্সচেঞ্জ করেন তাহলে ২৫,০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন।

স্যামসাং গ্যালাক্সি এস২২ ৫জি ফোনে ৬.১ ইঞ্চি ফুল-এইচডি+ ডায়নামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লে, কোয়াড স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর, ৩,৭০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে।