ই-সিম সাপোর্ট সহ লঞ্চ হল Oppo Watch SE, ফুল চার্জে চলবে ১০ দিন

বুধবার Oppo তাদের নতুন স্মার্টওয়াচ, Oppo Watch SE এর ওপর থেকে পর্দা সরাল। আপাতত স্মার্টওয়াচটি চীনের বাজারে আত্মপ্রকাশ করেছে। নতুন এই ঘড়িটি ই- সিম সাপোর্ট করার পাশাপাশি হেলথ ম্যানেজমেন্ট এবং দীর্ঘ ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Oppo Watch SE স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Oppo Watch SE স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

চীনের বাজারে ইঙ্ক গ্রে এবং মিস্ট পার্পল, এই দুটি কালারে ওপ্পো ওয়াচ এসই স্মার্টওয়াচটি পাওয়া যাবে। তবে এর দাম এখনো পর্যন্ত জানা যায়নি। আশা করা যাচ্ছে আজ ২০ অক্টোবর সন্ধ্যায় এর সেল শুরু হলে, দাম জানা যাবে।

Oppo Watch SE স্মার্টওয়াচের ফিচার

এওডি ডিসপ্লের সাথে আসা নবাগত ওপ্পো ওয়াচ এসই স্মার্টওয়াচে ই- সিম সাপোর্ট করবে। ফলে মোবাইল ফোন ছাড়াই ঘড়িটি থেকে ব্যবহারকারী সরাসরি ফোন কল করতে পারবে। আবার ওয়াই-ফাই নেটওয়ার্কের মাধ্যমে ফোনের সাথে একে যুক্ত করা যাবে।

তদুপরি ঘড়িটিতে একাধিক হেলথ ফিচার এবং ১০০টি স্পোর্টস মোড উপলব্ধ। এর মধ্যে থাকছে স্লিপ ট্র্যাকার, বেড টাইম রিমাইন্ডার, স্লিপ মনিটর ও এনালাইজার ইত্যাদি। শুধু তাই নয়, ঘড়িটি মাল্টিফাংশন এনএফসি সাপোর্ট সহ এসেছে। তাই এতে পাওয়া যাবে বাস কার্ড, অ্যাক্সেস কন্ট্রোল কার ফাংশন, বাইডু ম্যাপ নেভিগেশন, ট্যাক্সি ডাইনামিক রিমাইন্ডার, উইচ্যাট ডুয়েল পেমেন্টের মত সুবিধা।

Oppo Watch SE স্মার্টওয়াচের ব্যাটারি লাইফ প্রসঙ্গে বলতে গেলে, একবার চার্জে ঘড়িটি তিনদিন পর্যন্ত পুরোপুরি স্মার্ট মোডে এবং ১০ দিন পর্যন্ত স্মার্ট মোডে ব্যবহার করা যাবে। আবার ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসায় মাত্র ১০ মিনিট চার্জে এটি গোটা একটা দিন ব্যবহার করা যাবে।