Kia Sonet X-Line চমকপ্রদ ডিজাইন নিয়ে খুব শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে

Kia ভারতে ২০১৯ এর আগস্ট মাসে Sonet লঞ্চ করেছিল। ডিজাইন ও পারফরম্যান্সে মজে ইতিমধ্যেই এসইউভিটি কিনে ফেলেছেন এক লাখের বেশি ভারতীয়। কিয়ার দ্বিতীয় সর্বাধিক বিক্রিত মডেল তো বটেই, পাশাপাশি দেশের অন্যতম বেস্ট সেলিং এসইউভি মডেলে গাড়িতে পরিণত হয়েছে এটি। আরও বিক্রি বাড়াতে এবার Sonet এর X-Line ভ্যারিয়েন্ট লঞ্চ করতে চলেছে কিয়া। সাধারণ Sonet-এর থেকেও উন্নত ডিজাইন ও ফিচার পাবে গাড়িটি‌।

কিয়া অফিশিয়ালি তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে Sonet X-Line কে টিজ করেছে। লঞ্চের দিনক্ষণ অবশ্য এখনও ঘোষণা হয়নি। প্রসঙ্গত, Seltos এর পর এটি ভারতে কিয়ার দ্বিতীয় গাড়ি, যা এক্স-লাইন ভার্সনে আসতে চলেছে। গাড়িটি সনেটের রেঞ্জ-টপিং বা সর্বাপেক্ষা দামী ভ্যারিয়েন্ট হতে চলেছে।

নতুন Kia Sonet X-Line ম্যাট ফিনিশড এক্সক্লুসিভ গ্রাফাইট ব্ল্যাক কালার পেইন্ট পাবে। এক্সটেরিয়রে ক্রোম এলিমেন্ট দিয়ে ব্ল্যাক-আউট ট্রিটমেন্ট থাকতে পারে। গ্রিল আউটলাইন এবং ফগ ল্যাম্প হাউজিং পিয়ানোর মত কালো রঙের ফিনিশ পেতে পারে। এছাড়াও টেলগেট গার্নিশ, রিয়ার স্কিড প্লেট, ডুয়াল এগজস্ট, টেইল-লাইট এবং হাঙ্গর ফিন অ্যান্টেনায় পিয়ানো ব্ল্যাক ট্রিটমেন্ট দেওয়া হবে।

Seltos X-Line এর মতোই, আসন্ন গাড়িটির ফগ ল্যাম্প হাউজিং, স্কিড প্লেট, সাইড বডি ক্ল্যাডিং এবং অ্যালয় হুইলে কমলা রঙের কাজ লক্ষ্য করা যেতে পারে। দু’টি ইঞ্জিন অপশনে আসতে পারে গাড়িটি – ১.০ লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন এবং ১.৫ লিটার  ডিজেল ইঞ্জিন। প্রথমটি থেকে ১১৮ বিএইচ ক্ষমতা এবং ২৫০ এনএম টর্ক এবং দ্বিতীয়টি থেকে ১১৩ বিএইচপি ক্ষমতা এবং ১৭২ এনএম টর্ক উৎপন্ন হওয়ার সম্ভাবনা।