স্বাচ্ছন্দ্যে পেরোবে দুর্গম রাস্তা, অর্গানাইজড বাইক ট্রিপের সঙ্গী 2022 KTM 250 Adventure লঞ্চ হল

চড়াই-উতরাই পথ গন্তব্যে আর বাধা হয়ে দাঁড়াবে না, অ্যাডভেঞ্চার প্রেমী বাইকারদের জন্য কেটিএম সামনে আনল 2022 KTM 250 Adventure। নতুন আপডেট হিসেবে এই ট্যুরার বাইকে যোগ হয়েছে দু’টি ডুয়েল টোন কালার – অরেঞ্জ/হোয়াইট এবং ব্লু/হোয়াইট। টুকটাক পরিবর্তন বলতে শুধু এটুকুই৷ এছাড়া অন্যান্য স্পেসিফিকেশন বা ফিচারগুলিতে হাত পড়েনি।

এতএব, পুরনো ভার্সনের মতো নতুন 2022 KTM 250 Adventure মডেলে টুইন এলইডি ডিআরএল-সহ হ্যালোজেন হেডলাইট, ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, অফ-রোড মোডের সঙ্গে ডুয়াল চ্যানেল এবিএস রয়েছে। ইঞ্জিনটি ২৪৮.৮ সিসির লিকুইড কুল্ড৷ এর থেকে সর্বোচ্চ ২৯.৫ বিএইচপি শক্তি ও ২৪ এনএম টর্ক পাওয়া যায়।

বিদায়ী ভার্সনের মতো 2022 KTM 250 Adventure ট্যুরারে WP আপসাইড-ডাউন ফর্ক এবং প্রি অ্যাডজাস্টাবিলিটির সুবিধা-সহ মনোশক সাসপেনশন আছে৷ বাইকের সামনে ৩২০ মিমি ও পিছনে ২৩০ মিমি ডিস্ক বর্তমান।

2022 KTM 250 Adventure ভারতে কবে লঞ্চ করা হবে, সে বিষয়ে সংস্থার তরফে কিছু জানানো হয়নি। যদিও আশা করা যায় ২০২২-এর প্রথম ত্রৈমাসিকের মধ্যে 2022 KTM 250 Adventure এর পাশাপাশি নতুন KTM 390 Adventure এ দেশে আত্মপ্রকাশ করবে। কেটিএম তাদের অ্যাডভেঞ্চার সিরিজ নিয়ে কিছু না বললেও, নতুন প্রজন্মের ফুল-ফেয়ার্ড RC 390 স্পোর্টস বাইক যে খুব শীঘ্রই এখানে লঞ্চ হবে, তা নিশ্চিত করেছে।