Homeনিউজবিনামূল্যে ২ জিবি ডেটা দেবে Airtel, দরকার নেই কোনো রিচার্জের!

বিনামূল্যে ২ জিবি ডেটা দেবে Airtel, দরকার নেই কোনো রিচার্জের!

Airtel গ্রাহকরা PepsiCo প্রোডাক্ট কিনলেই বিনামূল্যে পাবে ২ জিবি ডেটা

গত কয়েকদিন ধরেই ভারতীয় টেলিকম বাজারে এয়ারটেল (Airtel) সম্পর্কে জোর চর্চা শোনা যাচ্ছে। সম্প্রতি সংস্থার মালিক পুনরায় তাদের রিচার্জ ট্যারিফের দাম বাড়ানোর ইঙ্গিত দিয়েছেন। ফলে গ্রাহকেরা সংস্থার প্রতি রীতিমতো অসন্তুষ্ট। তাদের অনেকেই এয়ারটেলের সংযোগ পর্যন্ত ত্যাগ করার কথা বলেছেন। আর তাই গ্রাহকদের জন্য এবার এক নতুন অফার নিয়ে হাজির এই টেলিকম অপারেটরটি। উক্ত অফারের ফায়দা উঠিয়ে Airtel গ্রাহকেরা বিনামূল্যে ২ জিবি ইন্টারনেট ডেটা পেয়ে যেতে পারেন!

Airtel গ্রাহকরা PepsiCo প্রোডাক্ট কিনলেই পাবে ফ্রি ডেটা

আজ্ঞে হ্যাঁ, মুখরোচক খাবার ও পানীয় প্রস্তুতকারী পেপসিকো’র (PepsiCo) সাথে চুক্তির ভিত্তিতে এয়ারটেল‌ গ্রাহকদের ২ জিবি ফ্রি ডেটা প্রদান করবে। পেপসিকো’র একাধিক প্রোডাক্ট সারা বিশ্বের পাশাপাশি আমাদের দেশেও জনপ্রিয়। এদের মধ্যে রয়েছে লে’জ (Lay’s), আঙ্কল চিপ্‌স (Uncle Chips), ডোরিটোজ (Doritos), কুরকুরে (Kurkure), পেপসি (Pepsi), মাউন্টেইন ডিউ (Mountain Dew), সেভেনআপ (7UP), ট্রপিকানা (Tropicana) প্রভৃতি পণ্য। দেশে উপরোক্ত দ্রব্য গুলির বিক্রির হার যথেষ্ট বেশী। এবার থেকে উপরের যে কোন একটি দ্রব্য কিনলেই ক্রেতারা এয়ারটেলের তরফ থেকে নিখরচায় ইন্টারনেট ডেটা আদায় করতে পারবেন। নতুন কো-ব্র্যান্ডিং চুক্তিতে শামিল হওয়ার ফলে এয়ারটেল, গ্রাহকদের পেপসিকো দ্রব্য ক্রয়ের উপরে আলোচ্য সুবিধা প্রদান করবে।

সংবাদসংস্থা ইটি টেলিকমের (ET Telecom) প্রতিবেদন অনুযায়ী সদ্য স্বাক্ষরিত কো-ব্র্যান্ডিং চুক্তির ফলে চলতি সপ্তাহ থেকেই PepsiCo‌‌ পণ্য ক্রয়ের ফলে Airtel গ্রাহকেরা ফ্রি ডেটা লাভ করবেন। আগামী ৩১শে মার্চ, ২০২২ পর্যন্ত খাবার ও পানীয় প্রস্তুতকারী সংস্থার সঙ্গে টেলিকম গোষ্ঠীর আলোচ্য চুক্তি কার্যকর থাকবে। অর্থাৎ এখনো অনেক দিন ধরে Airtel ব্যবহারকারীরা আলোচ্য অফারের সদ্ব্যবহার করতে পারবেন।

বাণিজ্যিক চুক্তির ফলে সমস্ত PepsiCo পণ্যের প্যাকেজিংয়ে এয়ারটেলের ব্র্যান্ড-নাম লক্ষ্য করা যাবে। বিনামূল্যে ডেটা প্রাপ্তির জন্য আগ্রহীদের যে কোন একটি PepsiCo পণ্য কিনে ফেলতে হবে। কেনা দ্রব্যের প্যাকেটে থাকবে ‘ফ্রি ডেটা ভাউচার কোড’। এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপের (Airtel Thanks App) মাই কুপন (‘My Coupon’) বিকল্পে গিয়ে উক্ত কোড এন্টার করলেই ক্রেতা তার এয়ারটেল সিমে ২ জিবি নিঃশুল্ক ইন্টারনেট ডেটা পেয়ে যাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন