HomeটেলিকমAirtel গ্রাহকদের জন্য সুখবর, বিনামূল্যে ৬ জিবি পর্যন্ত ডেটা ও ক্যাশব্যাক অফার করছে সংস্থা

Airtel গ্রাহকদের জন্য সুখবর, বিনামূল্যে ৬ জিবি পর্যন্ত ডেটা ও ক্যাশব্যাক অফার করছে সংস্থা

Airtel গ্রাহকরা এখন ডেটা কুপন, ক্যাশব্যাক এবং অতিরিক্ত টকটাইম পেতে পারেন

দিনকয়েক আগেই একাধিক রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে জনপ্রিয় টেলিকম কোম্পানি Airtel। কলিংয়ের পাশাপাশি ডেটা টপ-আপ প্ল্যানের দাম প্রায় ২০-২৫% বাড়ানো হয়েছে, এবং ইতিমধ্যেই ২৬ নভেম্বর থেকে এই নয়া দাম কার্যকর হয়ে গেছে। তবে এখন গ্রাহকদের সুবিধার্থে সংস্থাটি বেশ কিছু নতুন অফার দেওয়ার কথা ঘোষণা করেছে, যার ফলে ইউজাররা এই ট্যারিফ বৃদ্ধির অস্বস্তি খানিকটা হলেও এড়াতে পারবেন। এই অফারগুলির মধ্যে রয়েছে অতিরিক্ত (অ্যাডিশনাল) ডেটা কুপন, ক্যাশব্যাক এবং অতিরিক্ত (অ্যাডিশনাল) টকটাইম। তবে মনে রাখবেন যে, এই সুবিধা কিন্তু কেবলমাত্র Airtel Thanks অ্যাপ ব্যবহারের ক্ষেত্রেই প্রযোজ্য, এবং এর জন্য ব্যবহারকারীদের Google Play Store বা Apple App Store থেকে এই অ্যাপটি ডাউনলোড করতে হবে।

এয়ারটেল দিচ্ছে ৬ জিবি পর্যন্ত ফ্রি ডেটা (Airtel Offering up to 6GB Free Data)

Airtel Thanks অ্যাপের মাধ্যমে রিচার্জ করা প্রিপেইড প্ল্যানগুলির সাথে ৬ জিবি পর্যন্ত ফ্রি ডেটা দিচ্ছে এয়ারটেল। ২৬৫ টাকার বেশি দামের প্রিপেইড প্ল্যানের জন্য সংস্থাটি ২৮ দিনের মেয়াদে ২ জিবি এক্সট্রা ডেটা দিচ্ছে। আবার, ৫৬ দিন এবং ৮৪ দিনের মেয়াদের প্রিপেইড প্ল্যানের জন্য এয়ারটেল যথাক্রমে ৪ জিবি এবং ৬ জিবি এক্সট্রা ডেটা অফার করছে।

এর অর্থ হল ২৬৫ টাকা এবং ৩৫৯ টাকা দামের প্রিপেইড প্ল্যানগুলিতে যথাক্রমে প্রতিদিন ১ জিবি ডেটা এবং ২ জিবি ডেটার পাশাপাশি ২ জিবি অ্যাডিশনাল ডেটা কুপন পাওয়া যাবে। সেইসাথে এই প্ল্যানগুলিতে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০ টি এসএমএস-এর সুবিধাও উপলব্ধ। এয়ারটেলের ৪৭৯ টাকা এবং ৫৪৯ টাকার দুটি ৫৬ দিনের মেয়াদের প্ল্যান রয়েছে, যেগুলিতে আনলিমিটেড কল এবং ১০০ টি এসএমএস সহ যথাক্রমে ১.৫ জিবি দৈনিক ডেটা এবং ২ জিবি দৈনিক ডেটা পাওয়া যায়। Airtel Thanks অ্যাপের মাধ্যমে রিচার্জ করা হলে এই প্ল্যানগুলিতে ৪ জিবি অ্যাডিশনাল ডেটা পাওয়া যাবে।

সংস্থার ৪৫৫ টাকা, ৭১৯ টাকা এবং ৮৩৯ টাকার তিনটি প্রিপেইড প্ল্যান রয়েছে যেগুলির মেয়াদ ৮৪ দিন। ৪৫৫ টাকার প্ল্যানে ৬ জিবি ডেটা, এবং ৭১৯ ও ৮৩৯ টাকার প্ল্যানে যথাক্রমে ১.৫ জিবি এবং ২ জিবি দৈনিক ডেটা পাওয়া যায়। সেইসাথে এই প্ল্যানগুলিতে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০ টি এসএমএস-এর সুবিধাও রয়েছে। আবার এখন Airtel Thanks অ্যাপের মাধ্যমে রিচার্জ করলে এই প্ল্যানগুলিতে ৬ জিবি অ্যাডিশনাল ডেটা পাওয়া যাবে।

Airtel-এর পক্ষ থেকে একথাও ঘোষণা করা হয়েছে যে, নতুন মোবাইল প্রিপেইড রিচার্জ অফারের পাশাপাশি, ব্যবহারকারীরা তাদের প্রথম Airtel UPI লেনদেনে ৫০ শতাংশ ক্যাশব্যাক পেতে পারেন। Airtel wallet বা Airtel UPI-এর মাধ্যমে করা মাসিক রিচার্জের ক্ষেত্রে গ্রাহকদের কাছে ৪০ টাকা পর্যন্ত অতিরিক্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ থাকবে। পাশাপাশি Airtel প্রিপেইড প্ল্যান রিচার্জের ক্ষেত্রে Paytm-এর মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকরা ১০০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন। আবার যদি ইউজাররা Amazon Pay-এর মাধ্যমে তাদের রিচার্জের জন্য পেমেন্ট করেন, তবে সেক্ষেত্রে তারা ৫০ টাকা ক্যাশব্যাক পাবেন। এছাড়া টেলিকম কোম্পানিটি Prime Video Mobile Edition, Disney+ Hotstar, Zee5, and Airtel Xstream App-এর মতো অ্যাপে OTT সাবস্ক্রিপশন দিচ্ছে, যা Airtel Thanks Rewards হিসেবে আসে।

আরও পড়ুন