Airtel গ্রাহকদের জন্য সুখবর, সম্পূর্ণ বিনামূল্যে পাবেন ZEE5 এর ভিডিও দেখার সুযোগ

লকডাউনের কারণে ঘরবন্দি মানুষ ভিড় জমাচ্ছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলিতে। আর সেকারণেই গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার পেশ করলো এয়ারটেল। কোম্পানি তাদের এয়ারটেল থ্যাংকসের সমস্ত গ্রাহকদের ওটিটি প্ল্যাটফর্ম ZEE5 এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন বিনামূল্যে দেওয়ার কথা ঘোষণা করেছে। এয়ারটেল গ্রাহকরা বিনামূল্যে এই সুবিধা ৪ মে থেকে ১২ জুলাই পর্যন্ত পাবে।

এয়ারটেল ব্যবহারকারীরা Airtel Thanks অ্যাপে গিয়ে জি৫ এর প্রিমিয়াম সাবস্ক্রিপশনটি সক্রিয় করতে পারবে। কোম্পানির তরফে এই অফার সম্পর্কে জানানো হয়েছে, সেইসমস্ত ব্যবহারকারীরা জি৫ এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবে, যারা ১৪৯ বা তার বেশি টাকার রিচার্জ করবে।

আপনাকে জানিয়ে রাখি এয়ারটেল ZEE5 সাবস্ক্রিপশন ছাড়াও প্রিপেড ও পোস্টপেড গ্রাহকদের অতিরিক্ত বেনিফিট হিসাবে Amazon Prime Video সাবস্ক্রিপশন অফার করে। যদিও নির্বাচিত কিছু প্ল্যানেই এই সুবিধা পাওয়া যায়।

এয়ারটেল প্রিপেড প্ল্যান :

এয়ারটেল বেশ কিছু প্রিপেড প্ল্যানে অতিরিক্ত বেনিফিট হিসাবে অ্যামাজন প্রাইম মেম্বারশিপ অফার করে। এরমধ্যে একটি প্ল্যান হলো ৩৪৯ টাকার প্ল্যান। এখানে এক মাসের প্রাইম মেম্বারশিপ পাওয়া যায়। যদি আপনি সরাসরি অ্যামাজন থেকে প্রাইম মেম্বারশিপ নিতেন তাহলে মাসে ১২৯ টাকা দিতে হত। এয়ারটেলের ৩৪৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে রোজ ২ জিবি ডেটা অফার করা হয়। এরসাথে প্রতিদিন ১০০ এসএমএস পাঠানো যাবে। আবার সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা আছে। অ্যামাজন ছাড়াও অতিরিক্ত বেনিফিট হিসাবে এখানে Wynk Music, Airtel Xstream, Hellotunes, Shaw Academy এর অ্যাপ বিনামূল্যে অ্যাকসেস করার সুযোগ মিলবে।

পোস্টপেড প্ল্যান :

পোস্টপেড গ্রাহকদের ও এয়ারটেল অ্যামাজন প্রাইম মেম্বারশিপ অফার করে। এরজন্য আপনাকে ৪৯৯ টাকার প্ল্যান বেছে নিতে হবে। এয়ারটেলের এই প্ল্যানের ভ্যালিডিটি একমাস। কোম্পানির দাবি অনুযায়ী এটি হল বেস্ট সেলিং পোস্টপেড প্ল্যান। এই প্ল্যানে গ্রাহকরা মোট ৭৫ জিবি ডেটা পায়। এছাড়াও যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা থাকে। আবার এখানে স্মার্টফোন প্রটেকশন উপলব্ধ। এছাড়াও এখানে Zee5 এবং এয়ারটেল Xtream অ্যাপের সাবস্ক্রিপশন দেওয়া হবে। আবার ৭৪৯ টাকা, ৯৯৯ টাকা ও ১,৫৯৯ টাকার এয়ারটেল পোস্টপেড প্ল্যানেও এই সুবিধা উপলব্ধ।

এই প্রোফাইল থেকে টেকগাপের সম্পাদকীয় দল এবং নিজস্ব সংবাদদাতাদের লেখা প্রকাশিত হয়৷