Airtel গ্রাহকদের জন্য দুঃসংবাদ, বিনামূল্যে আর দেখা যাবে না Amazon Prime Video

এখনও গুটিকয় এয়ারটেল প্ল্যানের সাথে আলোচ্য সুবিধাটি পাওয়া যাবে

হাতেগোনা কয়েকটি প্রিপেইড প্ল্যান ছাড়া বাকি অধিকাংশ প্ল্যানের সাথে উপলব্ধ ফ্রি Amazon Prime Video Mobile Edition Trial -এর সুবিধা তুলে নিচ্ছে এয়ারটেল (Airtel)। ২০২১ সালে দেশের ২য় বৃহত্তম টেলিকম অপারেটরের তরফ থেকে উক্ত সুবিধাটি সর্বপ্রথম লঞ্চ করা হয়। সূচনায় Airtel Thanks Benifit -এর অধীনে এই এক মাসের ফ্রি সাবস্ক্রিপশন উপলব্ধ ছিল। এর ফলে নির্বাচিত প্রিপেইড প্ল্যান বেছে নিলে Airtel গ্রাহকেরা অ্যামাজন প্রাইম ভিডিও প্ল্যাটফর্ম থেকে পছন্দের জনপ্রিয় কনটেন্ট স্ট্রিম করতে পারতেন। যদিও এবার থেকে Airtel, ব্যবহারকারীদের আর এই সুবিধা দেবে না।

আজ্ঞে হ্যাঁ, TelecomTalk এর রিপোর্ট অনুযায়ী, ইতিমধ্যেই এয়ারটেল একাধিক প্রিপেইড প্ল্যানের সাথে উপস্থিত অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল কনটেন্ট দর্শনের সুবিধা তুলে নিয়েছে। তবে এখনও গুটিকয় এয়ারটেল প্ল্যানের সাথে আলোচ্য সুবিধাটি পাওয়া যাবে।

এখনও যে Airtel প্রিপেইড প্ল্যানের সাথে পুরো বিনামূল্যে Amazon Prime Video ‍Mobile সাবস্ক্রিপশন মিলবে

বর্তমানে এয়ারটেলের ৩৫৯ ও ১০৮ টাকার প্রিপেইড প্ল্যানের সাথে নিঃশুল্ক অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল কনটেন্ট দর্শনের সুবিধা মিলবে। এক্ষেত্রে বলে রাখা দরকার যে, ৩৫৯ টাকার প্রিপেইড রিচার্জ বিকল্পটি একটি রেগুলার প্ল্যান। অন্যত্র ১০৮ টাকার বিকল্পটি একটি ডেটা অ্যাড-অন প্ল্যান, যা সম্পূর্ণ ৬ জিবি ডেটা সুবিধা প্রদান করবে।

উল্লেখ্য, উপরোক্ত দুই প্ল্যানের সাথে গ্রাহক ট্রায়াল হিসেবে নয়, বরং পুরো সার্বিকভাবে অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল এডিশন অ্যাক্সেসের সুবিধা লাভ করবেন। সুবিধাটি অবশ্য নিশ্চিতভাবেই এয়ারটেল থ্যাংকস অফারের আওতায় আসবে।

৩৫৯ টাকার প্ল্যানের সাথে Airtel গ্রাহকেরা রোজ ২ জিবি ডেটা এবং ১০০ এসএমএস খরচের সাথেই আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা লাভ করবেন। তাছাড়া এই প্ল্যানের সাথে মিলবে এয়ারটেল থ্যাংকস বেনিফিট, যথা – Airtel Xstream Premium, Wynk Music, Hellotunes, তিন মাসের Apollo 24/7 Circle সাবস্ক্রিপশন ছাড়াও সর্বাধিক ১০০ টাকা ফাস্ট্যাগ (FASTag) ক্যাশব্যাক জেতার সুবিধা।

অন্যদিকে আগেই বলেছি যে ১০৮ টাকায় উপলব্ধ ডেটা অ্যাড-অন প্ল্যান বেছে নিলে এয়ারটেল গ্রাহকেরা এককালীন হিসেবে ৬ জিবি ডেটা পাবেন। তবে এই প্ল্যানের সাথে অফুরন্ত ভয়েস কলিং বা কোনো এসএমএস পরিষেবা উপলব্ধ নয়। Amazon Prime Video Mobile কনটেন্ট উপভোগ করতে চাইলে এই প্ল্যানও এয়ারটেল ইউজারদের জন্য উপযুক্ত হতে পারে।