Homeটেলিকমঅগ্নিমূল্যের বাজারে ১০ টাকায় কল, ডেটা ও SMS সুবিধা দিচ্ছে Airtel

অগ্নিমূল্যের বাজারে ১০ টাকায় কল, ডেটা ও SMS সুবিধা দিচ্ছে Airtel

অবিশ্বাস্য! মাত্র ১০ টাকায় মিলবে কল, ডেটা, এবং এসএমএস বেনিফিট, Airtel-এর এই প্ল্যানটি সম্পর্কে জেনে নিন

বর্তমানে এই চরম মূল্যবৃদ্ধির যুগে প্রতিটা জিনিসের দামই হু হু করে বাড়ছে। রোজ সামান্য কয়েকটা নিত্যপ্রয়োজনীয় জিনিস কিনতে গেলেই পকেট থেকে গোছা গোছা টাকা খরচ হয়ে যাচ্ছে। কিন্তু এমত পরিস্থিতিতেও মাত্র ১০ টাকা খরচ করলেই আপনি পেয়ে যাবেন একটি দারুন রিচার্জ প্ল্যান, যার সুবাদে কল, ডেটা, এবং এসএমএস – এই তিনটি বেনিফিটই মিলবে। কি, বিশ্বাস হচ্ছে না? নিশ্চয়ই ভাবছেন আমরা কোনো রসিকতা করছি! কিন্তু অবিশ্বাস্য বলে মনে হলেও ইউজারদের সুবিধার্থে মার্কেটে এমনই একটি অত্যন্ত সস্তার দুর্দান্ত টপ-আপ প্ল্যান নিয়ে হাজির হয়েছে দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি Airtel (এয়ারটেল)। চলুন তাহলে প্ল্যানটির সম্পর্কে একটু বিশদে জেনে নেওয়া যাক।

আপনাদেরকে জানিয়ে রাখি যে, টপ-আপও এক ধরনের রিচার্জ। এয়ারটেলের এই ১০ টাকার টপ-আপ রিচার্জে ৭.৪৭ টাকার টকটাইম পাওয়া যায়, যার মাধ্যমে ডেটা, কলিং, এবং এসএমএস – এই তিনটি ফেসিলিটিই পেতে সক্ষম হবেন ইউজাররা। আর সবচেয়ে ভালো কথা হল, টপ-আপ প্ল্যানগুলির কোনো নির্দিষ্ট ভ্যালিডিটি নেই। তাই একবার রিচার্জ করা হলে ব্যালেন্স থাকা পর্যন্ত এই প্ল্যানের সুবিধা উপভোগ করা যাবে। এই অগ্নিমূল্য বাজারে যে-কোনো প্রয়োজনীয় জিনিসের নাগাল পেতে গেলেই যখন হাতে রীতিমতো ছ্যাঁকা লাগছে, তখন মাত্র ১০ টাকা খরচ করেই এত সুবিধা হাতের মুঠোয় পাওয়া নিঃসন্দেহে এক দারুণ আনন্দের বিষয়৷

এ তো গেল সস্তা রিচার্জ প্ল্যানের কথা, এর পাশাপাশি ইউজারদের সুবিধার্থে সম্প্রতি এয়ারটেল ২৯৬ টাকা এবং ৩১৯ টাকার দুটি প্ল্যান মার্কেটে নিয়ে এসেছে। এই প্ল্যানগুলির সবচেয়ে উল্লেখযোগ্য বিষয়টি হল, এগুলির ভ্যালিডিটি যথাক্রমে ৩০ দিন এবং এক মাস। যেহেতু সাধারণভাবে মাসিক রিচার্জ প্ল্যানগুলির মেয়াদ ২৮ দিন হয়, তাই মূলত বেশি ভ্যালিডিটির জন্যই এই প্ল্যান দুটি ইউজারদের কাছে বিপুলভাবে জনপ্রিয় হয়েছে।

এরমধ্যে Airtel এর ২৯৬ টাকার প্ল্যানে ৩০ দিনের মেয়াদে আনলিমিটেড কলিং, রোজ ১০০ টি করে এসএমএস, এবং মোট ২৫ জিবি ডেটা ব্যবহারের সুবিধা পাওয়া যায়। আবার, ৩১৯ টাকার প্রিপেইড প্ল্যানে একমাসের মেয়াদে (অর্থাৎ কোনো মাসের যে তারিখে রিচার্জ করা হবে, পরের মাসের সেই তারিখ পর্যন্ত প্ল্যানটি ভ্যালিড থাকবে) আনলিমিটেড কলিং, প্রতিদিন ২ জিবি করে ডেটা, এবং রোজ ১০০ টি করে এসএমএস করার সুযোগ দেওয়া হয়।

এছাড়া, এই দুটি প্ল্যানেই এক্সট্রা বেনিফিট হিসেবে মিলবে ৩০ দিনের জন্য Amazon Prime Video Mobile Edition-এর ফ্রি ট্রায়াল, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, ৩ মাসের জন্য Apollo 24/7 Circle-এর অ্যাক্সেস, ফ্রি Hello Tunes, এবং Wynk Music-এর ফ্রি সাবস্ক্রিপশনের সুবিধা। তাই একবার রিচার্জ করে সারা মাস নিশ্চিন্তে থাকতে Airtel-এর এই প্ল্যান দুটি ব্যবহারের কথা ভেবে দেখতে পারেন।

আরও পড়ুন