amazon 5g superstore sale deal top 5g phones list under 10000

Amazon 5G Superstore: দশ হাজার টাকার কমে রেডমি, স্যামসাংয়ের ৫জি ফোন কেনার বিরাট সুযোগ

সস্তায় ৫জি স্মার্টফোন কিনতে চান? অ্যামাজনে লাইভ আছে ‘৫জি সুপারস্টোর বাম্পার ডিল’, ৫০০ টাকারও কমে কেনা যাবে মোবাইল।

ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজনে এখন চলছে ৫জি সুপারস্টোর বাম্পার ডিল’। যার অংশ হিসাবে ক্রেতারা বাম্পার ডিসকাউন্ট ও ক্যাশব্যাক সুবিধার সাথে ৫জি স্মার্টফোন কিনে নিতে পারবেন। সাথে ইএমআই বিকল্পও উপলব্ধ থাকছে। তবে এক্সচেঞ্জ অফারের ভরপুর লাভ ওঠাতে পারলে আপনারা নূন্যতম ৫০০ টাকা খরচ করে নিজেদের পছন্দের হ্যান্ডসেট বাড়ি নিয়ে আসতে পারবেন। এই প্রতিবেদনে অ্যামাজনে সেরা ডিলের সাথে তালিকাভুক্ত কয়েকটি বাজেট-রেঞ্জের স্মার্টফোন সম্পর্কে বিস্তারে আলোচনা করা হল।

অ্যামাজন ৫জি সুপারস্টোর বাম্পার ডিলে তালিকাভুক্ত সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ৫জি স্মার্টফোনের তালিকা

পোকো এম৬ প্রো ৫জি :

এই ফোনের ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম ৯,৪৯৯ টাকা। এর সাথে ক্রেতারা – ৪৭৫ টাকা ক্যাশব্যাক, সর্বোচ্চ ৯,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং মাসিক ৪৬০ টাকার প্রাথমিক ইএমআই বিকল্পের সুবিধা পেয়ে যাবেন। এক্ষেত্রে পুরো এক্সচেঞ্জ ভ্যালুর লাভ ওঠাতে পারলে ৫০০ টাকারও কমে হ্যান্ডসেটেটি বাড়ি নিয়ে আসা যাবে। ফিচার হিসাবে এই ফোনে – ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭৯-ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর মিলবে।

রেডমি ১৩সি ৫জি

রেডমি ১৩সি ৫জি ফোনের ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট অ্যামাজনে ১০,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এর সাথে ১,০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট পেয়ে যাবেন আপনারা। এর জন্য এসবিআই বা আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করতে হবে। এছাড়া – ৫১২ টাকা পর্যন্ত ক্যাশব্যাক এবং সর্বাধিক ৯,৮৫০ টাকার এক্সচেঞ্জ বোনাসের সুবিধা পাওয়া যাবে। আবার কিস্তির টাকা শোধ করতে চাইলে মাসিক ৫০৯ টাকার প্রাথমিক ইএমআই বিকল্প উপলব্ধ। এই রেডমি হ্যান্ডসেটে আপনারা – ৬.৭৪ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে এবং ৫০ মেগাপিক্সেলের রিয়ার প্রাইমারি ক্যামেরা পেয়ে যাবেন।

স্যামসাং গ্যালাক্সি এম১৫ ৫জি

স্যামসাং গ্যালাক্সি এম১৫ ৫জি ফোনের ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম ১২,৯৯৯। এর সাথে আপনারা – ৬৫০ টাকার ক্যাশব্যাক এবং ১২,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধা পেয়ে যাবেন। আবার এসবিআই বা আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে মিলবে ফ্লাট ১,০০০ টাকার ডিসকাউন্ট। ফিচারের কথা বললে, এটি – ৬.৫ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে এবং ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ এসেছে।

নোকিয়া জি৪২ ৫জি

নোকিয়া জি৪২ ৫জি ফোনের ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট অ্যামাজনে ১০,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এটি আপনারা ৫২৫ টাকা পর্যন্ত ক্যাশব্যাক ও মাসিক ৫০৯ টাকার ইএমআই বিকল্পের অধীনে কিনতে পারবেন। আবার পুরোনো মোবাইল আপগ্রেড করে এই স্মার্টফোন কিনলে ৯,৮৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পেয়ে যাবে। নোকিয়া ব্র্যান্ডের এই ফোন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০+ ৫জি প্রসেসর চালিত। এতে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা রয়েছে। সর্বোপরি এই হ্যান্ডসেটে জজ ২ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট করে।