Black Friday Sale 2022: এই প্রোডাক্টগুলির ওপর সেরা ডিসকাউন্ট দিচ্ছে Amazon, অফার মিস করবেননা

Amazon Black Friday Sale Giving Huge Discount

মার্কিন মুলুকের দেখাদেখি এই বছর বিভিন্ন ভারতীয় কোম্পানি এবং অনলাইন শপিং প্ল্যাটফর্মও ‘Black Friday Sale’ দিতে শুরু করেছে। সেক্ষেত্রে আপনিও যদি এই মুহূর্তে সস্তায় টিভি, ইয়ারফোন, ব্লুটুথ স্পিকার, ক্যামেরা অ্যাক্সেসরিজ বা হোম জাতীয় প্রোডাক্ট কিনতে চান, তাহলে অবশ্যই Amazon India-র ওয়েবসাইট বা অ্যাপ আপনার কাজে আসবে। আসলে এই জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মটিতে ‘Black Friday Sale’ লাইভ হয়েছে, যেখানে বিভিন্ন প্রোডাক্টের ওপর আকর্ষণীয় অফার এবং ডিসকাউন্ট মিলছে। নিচে Amazon Black Friday Sale-এর কয়েকটি সেরা ডিল সম্পর্কে আলোচনা করা হল, যাতে আপনার ইলেকট্রনিক্স আইটেম কেনার পরিকল্পনা আরো সহজ হয়ে যাবে।

Amazon থেকে এখন এই প্রোডাক্টগুলি কিনলে ব্যাপক সাশ্রয় হবে

১. Hisense 43-inch 4K smart TV: হাইসেন্স ৪৩ ইঞ্চি ৪কে স্মার্ট টিভিটি অ্যামাজন ইন্ডিয়া ব্ল্যাক ফ্রাইডে সেল ২০২২-এর অংশ হিসাবে ২০,৯০০ টাকায় তালিকাভুক্ত হয়েছে। এতে গ্রাহকরা দামের ওপর ৫৩% ছাড় পাবেন। ফিচারের কথা বললে, এই টেলিভিশনটি অ্যান্ড্রয়েড টিভি অপারেটিং সিস্টেমে চলে এবং এতে ডলবি ভিশন, ডলবি অ্যাটমোসের মত প্রযুক্তি রয়েছে।

২. JBL C100SI wired in-ear headphone: জেবিএলের এই হেডফোনটি অ্যামাজনের সেলে ১,০০০ টাকার পরিবর্তে ৫৯৯ টাকায় মিলছে। এতে রয়েছে ৩.৫ মিমি হেডফোন জ্যাক এবং হালকা ওজনের অ্যাঙ্গেল ইন-ইয়ার ডিজাইন।

৩. Portronics Pure Sound Pro IV wireless Bluetooth soundbar: বর্তমানে সাউন্ড-বার স্টাইলের এই ব্লুটুথ স্পিকারটিতে ৮০ শতাংশ ছাড় দিচ্ছে অ্যামাজন, যার ফলে এটি কিনতে চাইলে মাত্র ১,৯৯৯ টাকা খরচ হবে। এই প্রোডাক্টটিতে ১৬ ওয়াট অডিও আউটপুটের সুবিধা বিদ্যমান।

৪. boAt Stone 200 3W Portable Bluetooth Speaker: ব্ল্যাক ফ্রাইডে সেল চলাকালীন বোটের এই ব্লুটুথ স্পিকারটি ১,২৯৯ টাকা মূল্যে বিক্রির জন্য তালিকাভুক্ত হয়েছে। স্পিকারটি জল প্রতিরোধের জন্য আইপিএক্স৮ (IPX8) রেটিংসহ আসে এবং স্পিকারের পোর্টে একটি AUX রয়েছে।