Homeনিউজঅবিশ্বাস্য দামে Redmi 10 Prime থেকে OnePlus 9R, লোভনীয় ডিলের সাথে হাজির Amazon Sale

অবিশ্বাস্য দামে Redmi 10 Prime থেকে OnePlus 9R, লোভনীয় ডিলের সাথে হাজির Amazon Sale

অ্যামাজন ফ্যাব ফোনস ফেস্ট সেল থেকে যেসকল ক্রেতারা Bank of Baroda এবং HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ফোন কিনবেন, তাদের ধার্য মূল্যের উপর অতিরিক্ত ১০% ডিসকাউন্ট দেওয়া হবে

Amazon Fab Phone Fest Sale: ই-কমার্স সাইট Amazon-এ এখন চলছে ‘Fab Phone Fest’ সেল। গতপরশু লাইভ হওয়া এই সেলটি আগামী ১৪ই মার্চ পর্যন্ত চলবে। এই সময়কালে, স্মার্টফোন ক্রেতাদের জন্য OnePlus, Xiaomi, Redmi, Samsung, Tecno, Oppo এবং Realme সহ একাধিক শীর্ষস্থানীয় টেক ব্র্যান্ডের স্মার্টফোনকে অবিশ্বাস্য ৪০% পর্যন্ত ডিসকাউন্টের সাথে উপলব্ধ করা হবে। যেমন, OnePlus 9R 5G ফোনের সাথে ১৫,৮৫০ টাকার এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। যার পর, এটি কিনতে ধার্য মূল্যের প্রায় অর্ধেক টাকা খরচ করতে হবে। আর সাথে, সেলে উপলব্ধ ফোনগুলিকে যদি ব্যাঙ্ক অফারের অধীনে কেনা যায় তাহলে অতিরিক্ত আরো ১০% ডিসকাউন্ট হস্তগত করা যাবে। এছাড়া, প্রাইম মেম্বাররা ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট প্রাপ্ত করার পাশাপাশি ইএমআই -এর ক্ষেত্রে ‘এক্সটেন্ডেড ভ্যালিডিটি’ পেয়ে যাবেন। তাহলে চলুন এবার Amazon আয়োজিত ‘Fab Phones Fest’ সেলে কোন কোন ‘বেস্ট সেলিং’ স্মার্টফোনকে কিরূপ অফার সাথে তালিকাভুক্ত করা হয়েছে তা দেখে নেওয়া যাক।

Amazon Fab Phone Fest Sale অফার

অ্যামাজন ফ্যাব ফোনস ফেস্ট সেল থেকে যেসকল ক্রেতারা Bank of Baroda এবং HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ফোন কিনবেন, তাদের ধার্য মূল্যের উপর অতিরিক্ত ১০% ডিসকাউন্ট দেওয়া হবে। আর, প্রাইম মেম্বারদের ৬ মাসের জন্য বিনামূল্যে ‘স্ক্রিন রিপ্লেসমেন্ট’ পলিসির সুবিধা দেওয়া হবে। সাথে, নো-কস্ট ইএমআইয়ের অধীনে পণ্য কিনলে, তার সময়সীমা নির্ধারিত মেয়াদের থেকে ৩ মাস বা তারও বেশি এক্সটেন্ড করে দেওয়া হবে।

Amazon Fab Phone Fest Sale -এ অফারের সাথে উপলব্ধ স্মার্টফোনের তালিকা

Xiaomi 11 Lite NE 5G: শাওমির এই ফোনটিকে HDFC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কিনলে ফ্লাট ৪,৫০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হবে এবং সাথে অতিরিক্ত ১,০০০ টাকার ডিসকাউন্ট কুপনের সুবিধাও উপলব্ধ থাকছে। উল্লেখিত অফারগুলির লাভ ওঠাতে পারলে, ফোনটিকে ২১,৪৯৯ টাকায় কিনে নেওয়া যাবে।

ফিচার : শাওমি ১১ লাইট এনই ৫জি ফোনে রয়েছে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) ১০-বিট অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লে, এইচডিআর ১০+, ২০:৯ এসপেক্ট রেশিও, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ডলবি ভিশন সাপোর্ট করবে এবং এটি কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ এসেছে। উক্ত ৫জি ফোনে এড্রেনো ৬৪২এল জিপিইউ এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২.৫ ওএস দ্বারা চালিত। ফটোগ্রাফির জন্য শাওমির এই ফোনে, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এগুলি হল, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর (১১৯° ফিল্ড-অফ-ভিউ) ও ৫ মেগাপিক্সেল টেলি ম্যাক্রো সেন্সর। একই সাথে ডিসপ্লের উপরিভাগে থাকছে ২০ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য Xiaomi 11 Lite NE 5G ফোনে, ৪,২৫০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

OnePlus 9R 5G: ওয়ানপ্লাস ৯আর ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে সেলে ডিসকাউন্টের সাথে ৩৩,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এটির সাথে ১৫,৮৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু লাভ করতে পারলে মডেলটিকে মাত্র ১৮,২৪৯ টাকায় পকেটস্থ করা যাবে।

ফিচার : অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অক্সিজেনওএস ১১ কাস্টম ওএস চালিত ওয়ানপ্লাস ৯আর ৫জি স্মার্টফোনে দেওয়া হয়েছে, একটি ৬.৫৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) ফ্লুইড (Fluid) ডিসপ্লে। এই ডিসপ্লের, রিফ্রেশ রেট ১২০ হার্টজ, এসপেক্ট রেশিও ২০:৯ এবং এটি কর্নিং গরিলা গ্লাস প্রোটেকশন সহ এসেছে। উন্নত পারফরম্যান্স অফার করার জন্য, ওয়ানপ্লাসের এই ফোনে এড্রেনো ৬৫০ জিপিইউ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার, ফটোগ্রাফির জন্য এতে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এগুলি হল, ৪৮ মেগাপিক্সেল Sony IMX586 প্রাইমারি সেন্সর, ১২৩° ফিল্ড-অফ-ভিউ সহ ১৬ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। একই ভাবে, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য থাকছে ১৬ মেগাপিক্সেলের Sony IMX471 ফ্রন্ট-ফেসিং সেন্সর। তদুপরি, সিকিউরিটির জন্য এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বর্তমান। ফোনটি ৪,৫০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি সহ এসেছে, যার সাথে ৬৫ ওয়াট র‌্যাপ চার্জ সাপোর্ট করে।

Redmi 10 Prime: রেডমি ১০ প্রাইম ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ অপশনকে ২,০০০ টাকা ডিসকাউন্টের সাথে ১২,৯৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে। অন্যান্য অফারের কথা বললে, HDFC বা Bank of Baroda -এর কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে। এছাড়া, পুরোনো মোবাইলের পরিবর্তে এই নয়া স্মার্টফোন কিনলে ১২,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। আর, এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু প্রাপ্ত করতে পারলে রেডমির এই ফোন আপনারা মাত্র ৬৯৯ টাকা খরচ করে বাড়ি নিয়ে আসতে পারবেন।

ফিচার : Redmi 10 Prime স্মার্টফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। উন্নত পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আর অপারেটিং সিস্টেম হিসাবে ফোনে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২.৫ কাস্টম ওএস পাওয়া যাবে। এতে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আর ডিসপ্লের উপরিভাগে থাকছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এতে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৯ ওয়াট রিভার্স চার্জিং এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করে।

আরও পড়ুন