Homeনিউজআজই শেষ দিন, শীঘ্রই সেল শেষ হচ্ছে, এই স্মার্টফোনগুলি অনেক সস্তায় কেনা যাচ্ছে Amazon থেকে

আজই শেষ দিন, শীঘ্রই সেল শেষ হচ্ছে, এই স্মার্টফোনগুলি অনেক সস্তায় কেনা যাচ্ছে Amazon থেকে

বিগত কয়েকদিন ধরেই প্রজাতন্ত্র দিবস উপলক্ষে বিশেষ সেল দিচ্ছে Flipkart, Amazon-এর মত জনপ্রিয় ই-কমার্স কোম্পানিগুলি; তবে গুটি গুটি পায়ে এবার এই বিক্রয়পর্বগুলি শেষ পর্যায়ে এসে পৌঁছেছে। আজ রাত ১১:৫৯ বাজলেই সমাপ্ত হবে Flipkart Big Saving Days। অন্যদিকে আপনি যদি Amazon Great Republic Day Sale 2023-এর সুবিধা এখনও পর্যন্ত না নিয়ে থাকেন, তাহলেও আপনার হাতে একদমই সময় নেই – কারণ, এই সেল শেষ হতেও মাত্র কিছু সময় বাকি। সেক্ষেত্রে আপনাদের কারো যদি একটি নতুন স্মার্টফোন কেনার থাকে, তাহলে কিন্তু এই অল্প সময়েও আপনি কিস্তিমাত করতে পারেন! আসলে ব্যাপারটা হচ্ছে যে, Great Republic Day Sale-এ শেষে মুহূর্তেও বিভিন্ন স্মার্টফোনের ওপর আকর্ষণীয় অফার পাওয়া যাচ্ছে। আর এই অফারগুলি কাজে লাগালে আপনি অনেকটাই সাশ্রয় করতে হবে। আসুন দেখে নিই এই সেলের কয়েকটি সেরা ডিল।

Amazon Great Republic Day Sale-এর শেষ লগ্নে কাজে লাগান এই অফারগুলি

১. Apple iPhone 13: অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেল ২০২৩-এ অ্যাপল আইফোন ১৩ ফোনের ১২৮ জিবি স্টোরেজ মডেলটি মাত্র ৬১,৯৯৯ টাকায় কিনতে পারবেন। আসলে অনলাইন শপিং প্ল্যাটফর্মটি এই ফোনে প্রায় ৮,০০০ টাকা ছাড় দিচ্ছে, তাছাড়াও এক্সচেঞ্জ অফারে এতে পাওয়া যাবে ১৮,০৫০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড়।

২. Realme Narzo 50: সস্তা বাজেটের এই ফোনটি সেলে আরো কম খরচে কেনা যাবে। যেমন এই স্মার্টফোনটির দাম ১৫,৯৯৯ টাকা, কিন্তু সেলে এই স্মার্টফোনটি মাত্র ৯,৯৯৯ টাকায় সেলে মিলছে। আবার এক্সচেঞ্জ অফারের সাহায্যে পাওয়া যাবে ৯,৩০০ টাকা ছাড়।

৩. iQOO Neo 6: আপনি যদি মিড রেঞ্জের স্মার্টফোন কেনার পরিকল্পনা করেন, তাহলে আপনি আইকোর এই স্মার্টফোনটি বেছে নিতে পারেন। আসলে অ্যামাজন সেলের শেষ মুহূর্তে এটি ২৭,৯৯৯ টাকায় পকেটস্থ করা যাবে, আবার এক্সচেঞ্জ অফারে এটিতে থাকবে ১৮,০৫০ টাকা ছাড়।

আরও পড়ুন