Homeনিউজ৪০ শতাংশ ছাড়ে স্মার্টফোন থেকে অন্যান্য গ্যাজেট, শুরু হচ্ছে Amazon Great Republic Day Sale

৪০ শতাংশ ছাড়ে স্মার্টফোন থেকে অন্যান্য গ্যাজেট, শুরু হচ্ছে Amazon Great Republic Day Sale

অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেল চলাকালীন ক্রেতারা রেডমি, ওপ্পো, শাওমি, ওয়ানপ্লাস, স্যামসাং, অ্যাপল এবং ভিভো-র মতো ব্র্যান্ডগুলির একাধিক স্মার্টফোন দুর্দান্ত ছাড়ে কেনার সুযোগ পাবেন

আসন্ন প্রজাতন্ত্র দিবস উপলক্ষে খুব শীঘ্রই জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon-এ শুরু হতে চলেছে Great Republic Day Sale। ইতিমধ্যেই এই সেলের তারিখ প্রকাশ্যে এসে গিয়েছে। সেল চলাকালীন ব্যবহারকারীরা বিভিন্ন ক্যাটাগরির নানাবিধ প্রোডাক্টে দুর্দান্ত ডিসকাউন্ট এবং আকর্ষণীয় অফার পেতে সক্ষম হবেন। সবচেয়ে উল্লেখযোগ্য ব্যাপার হল, অ্যামাজন প্রাইম (Amazon Prime) মেম্বাররা অন্যান্য ক্রেতাদের আগেই আলোচ্য সেলটির ফায়দা ওঠাতে পারবেন।

আগামী ১৯ জানুয়ারি থেকে শুরু হচ্ছে Amazon Great Republic Day Sale

ই-কমার্স শপিং প্ল্যাটফর্মটি জানিয়েছে যে, অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেল আগামী ১৯ জানুয়ারি থেকে শুরু হবে এবং ২২ জানুয়ারি, ২০২৩ পর্যন্ত চলবে। উল্লেখ্য, অ্যামাজন প্রাইম মেম্বাররা ১৮ জানুয়ারি থেকেই সেলটির আর্লি অ্যাক্সেস পেয়ে যাবেন। চারদিনের এই সেলে স্মার্টফোন থেকে শুরু করে বিভিন্ন ধরনের ইলেকট্রনিক প্রোডাক্ট, অ্যাপ্লায়েন্স, অ্যাক্সেসরিজ বাম্পার ডিসকাউন্টে কেনা যাবে। এছাড়া, আকর্ষণীয় ব্যাংক ও এক্সচেঞ্জ অফারের সুবিধাও উপলব্ধ থাকবে।

Amazon Great Republic Day Sale-এ বিশাল ছাড়ে কেনা যাবে এই সকল স্মার্টফোন

অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেল চলাকালীন, ক্রেতারা রেডমি (Redmi), ওপ্পো (Oppo), শাওমি (Xiaomi), ওয়ানপ্লাস (OnePlus), স্যামসাং (Samsung), অ্যাপল (Apple) এবং ভিভো (Vivo)-র মতো ব্র্যান্ডগুলির একাধিক স্মার্টফোন দুর্দান্ত ছাড়ে কেনার সুযোগ পাবেন। আবার অ্যামাজন জানিয়েছে যে, আসন্ন সেলটিতে অন্যান্য একাধিক ইলেকট্রনিক প্রোডাক্টেও বাম্পার ডিসকাউন্টের সুবিধা উপলব্ধ থাকবে। সেল চলাকালীন ল্যাপটপ, স্মার্টফোন, এবং স্মার্টওয়াচে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে বলে জানা গিয়েছে।

নির্বাচিত কিছু ব্যাংকের কার্ড ব্যবহার করলে মিলবে অতিরিক্ত ছাড়

আলোচ্য সেলটি চলাকালীন ব্যবহারকারীরা এসবিআই ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে সক্ষম হবেন। উল্লেখ্য যে, এসবিআই ক্রেডিট কার্ড মারফত ইএমআই ট্রানজ্যাকশনের ক্ষেত্রেও এই একই ছাড়ের সুবিধা উপলব্ধ থাকবে। তদুপরি, অ্যামাজন প্রাইম মেম্বাররা ১৮ জানুয়ারি থেকে আর্লি অ্যাক্সেসের পাশাপাশি বিশেষ কিছু আকর্ষণীয় ডিলেরও সুবিধা পাবেন।

আরও পড়ুন