Amazon Sale: মকর সংক্রান্তি উপলক্ষে সেল দিচ্ছে অ্যামাজন, কেনাকাটায় পাবেন এইসব দুর্দান্ত অফার

Amazon Pongal & Sankranti Shopping Store sale is live

নতুন বছর শুরু হওয়ার পর কেটে গেছে এক সপ্তাহেরও বেশিদিন। ইংরেজী নববর্ষের পালা কাটিয়ে এখন ভারতের বিভিন্ন অঞ্চলের মানুষ অপেক্ষা করছেন পৌষ মাস শেষ হওয়ার; কারণ আগামী কয়েক দিন পরেই দেশের বিভিন্ন জায়গা বিশেষে পালিত হবে মকর সংক্রান্তি এবং পোঙ্গল। সেক্ষেত্রে নতুন বছরে শীতকালীন পার্বণগুলিকে কেন্দ্র করে সাধারণ মানুষের খুশি বাড়াতে এবার ‘Pongal & Sankranti Shopping Store’ সেলের ঘোষণা করল জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম Amazon। আগামী ১৮ই জানুয়ারী পর্যন্ত এই বিশেষ সেল লাইভ রাখবে ই-কমার্স জায়ান্ট সংস্থাটি; আর সুবিধা বলতে গ্রাহকরা এই সময়ে পূজার সামগ্রী, পোশাক, ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্লায়েন্স, স্মার্টফোন, অ্যাক্সেসরিজ, বিউটি প্রোডাক্টস ইত্যাদি জিনিস সস্তায় কিনতে পারবেন। অফার মিলবে OnePlus, Asus, Safari, Cadbury-এর মত নামীদামী ব্র্যান্ডের ক্ষেত্রেও। এক্ষেত্রে যারা এই মুহূর্তে ফোন-ল্যাপটপের মত ডিভাইস বা টিভি জাতীয় অ্যাপ্লায়েন্স কিনতে চান, তাদের সুবিধার জন্য Amazon Pongal & Sankranti Shopping Store-এর কিছু বিশেষ অফার নিচে দেওয়া হল।

Amazon Pongal & Sankranti Shopping Store-এ এই প্রোডাক্টগুলি মিলবে দারুণ সস্তায়

১. OnePlus Nord CE 2 Lite 5G: সেলে এই ওয়ানপ্লাস ফোনের ৬ জিবি/১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি দামের থেকে হাজার টাকা ছাড়ে ১৮,৯৯৯ টাকায় কেনার জন্য উপলব্ধ হয়েছে। এতে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং স্ন্যাপড্রাগন প্রসেসরের মত ফিচার।

২. Boult Dive+ Bluetooth calling smartwatch: ১.৮৫ ইঞ্চি ডিসপ্লে, ১৫০টিরও বেশি ওয়াচ ফেস, আইপি৬৮ রেটিং এবং ৭ দিনের ব্যাটারি লাইফযুক্ত এই ব্লুটুথ কলিং স্মার্টওয়াচটির দাম ৮,৪৯৯ টাকা। তবে অ্যামাজনে এখন এটি ১,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

৩. Asus Vivobook Pro 16: ইন্টেল কোর আই৯-১১৯০০এইচ (Intel Core i9-11900H) ১১তম জেনারেশনের প্রসেসর চালিত এই ল্যাপটপ এখন কিনতে গেলে ৯৯,৯৯০ টাকা দাম পড়বে। এমনিতে এর মূল্য ১,২২,৯৯০ টাকা।

৪. Redmi 80 cm (32 inches) HD Ready Smart LED TV: কোয়াড-কোর প্রসেসর, ওটিটি তথা ৫,০০০-এর বেশি অ্যাপের সাপোর্ট, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই সাপোর্ট এবং বিল্ট-ইন ক্রোমকাস্টযুক্ত এই টিভিটি বর্তমানে ১৩,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

৫. Kindle Paperwhite (8GB): একইভাবে ১৩,৯৯৯ টাকা দিয়ে ৬.৮ ইঞ্চি ডিসপ্লে, ফ্লাশ-ফ্রন্ট ডিজাইন এবং ১০ সপ্তাহ পর্যন্ত ব্যাটারি লাইফ অফারকারী এই বিশেষ ডিজাইনের ডিভাইসটিও কেনা যাবে।

৬. Fire TV Stick Lite with Alexa Voice Remote Lite: আলেক্সা ভয়েস রিমোট লাইট, ফায়ার টিভি স্টিকের জন্য ভয়েস-অ্যাক্টিভেটেড কন্টেন্ট সার্চিং সক্ষম করে। সেক্ষেত্রে যাদের এই ডিভাইস দরকার, তারা অ্যামাজনের সেলে এটি ২,৯৯৯ টাকায় কিনতে পারবেন।