HomeনিউজRedmi, Realme, Samsung ফোনে অবিশ্বাস্য ছাড়, আজই শেষ হচ্ছে Amazon Prime Days সেল

Redmi, Realme, Samsung ফোনে অবিশ্বাস্য ছাড়, আজই শেষ হচ্ছে Amazon Prime Days সেল

Amazon Prime Days সেলে বিরাট সস্তায় Redmi 10 Prime, Redmi Note 10T 5G, Realme Narzo 50A Prime, Redmi 9A Sport এবং সদ্য আগত Samsung Galaxy M13 কেনার সুযোগ

Amazon Prime day sale: ভারতের অন্যতম জনপ্রিয় অনলাইন শপিং পোর্টাল Amazon তাদের সাইটে আয়োজন করলো ২দিন ব্যাপী ‘Prime Day Sale’। এই সেলটি গতকাল অর্থাৎ ২৩শে জুলাইয়ের মধ্যরাত থেকে শুরু হয়ে গিয়েছে এবং আজ অন্তিম দিন। ফলে আপনারা যারা নিজেদের মোবাইল আপডেট করতে ইচ্ছুক তারা এই সুযোগের ভরপুর ফায়দা তুলে অতিশয় সস্তায় একটি নয়া স্মার্টফোন কিনে নিতে পারেন। কেননা, আলোচ্য সেলে স্মার্টফোন সেগমেন্টের সাথে ৫৩% পর্যন্ত ভারী ডিসকাউন্ট ও নানাবিধ অফার উপলব্ধ করার ঘোষণা করেছে ই-কমার্স সাইটটি। বিশেষত এন্ট্রি-লেভেল ও বাজেট রেঞ্জের 4G বা 5G কানেক্টিভিটির হ্যান্ডসেটগুলিকে ৬,২৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে কিনে নিতে পারবেন আপনারা। এই তালিকায় সামিল আছে – Redmi 10 Prime, Redmi Note 10T 5G, Realme Narzo 50A Prime, Redmi 9A Sport এবং সদ্য আগত Samsung Galaxy M13। আসুন উল্লেখিত স্মার্টফোন ৫টিকে Amazon Prime day sale থেকে কতটা কম দামে হস্তগত করা যাবে তা দেখে নেওয়া যাক এবার।

Amazon Prime day সেলে স্মার্টফোনের উপর অফার

Redmi 10 Prime: অ্যামাজন প্রাইম ডে সেল লাইভ থাকাকালীন রেডমি ১০ প্রাইম স্মার্টফোনের বিক্রয় মূল্য ৯,৭৪৯ টাকা থাকবে।

ফিচার : রেডমি ১০ প্রাইম স্মার্টফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। উন্নত পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আর অপারেটিং সিস্টেম হিসাবে ফোনে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২.৫ কাস্টম ওএস পাওয়া যাবে। এতে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আর ডিসপ্লের উপরিভাগে থাকছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এতে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৯ ওয়াট রিভার্স চার্জিং এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করে।

Samsung Galaxy M13: সদ্য আগত স্যামসাং গ্যালাক্সি এম১৩ স্মার্টফোনকে আজ রাত পর্যন্ত মাত্র ১১,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। সাথে ব্যাঙ্ক অফার ও ১১,৩৫০ টাকা পর্যন্ত পূর্ণ এক্সচেঞ্জ বোনাসের লাভ ওঠাতে পারলে মাত্র ৬৪৯ টাকায় কেনা যাবে উক্ত ফোনটিকে।

ফিচার : ডুয়াল-সিমের (ন্যানো) স্যামসাং গ্যালাক্সি এম১৩ ৪জি স্মার্টফোনে রয়েছে একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস LCD ডিসপ্লে, যা ৪৮০ নিট পিক ব্রাইটনেস অফার করে। আবার ডিসপ্লে প্যানেলকে সুরক্ষিত রাখার জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন ব্যবহার করা হয়েছে। ভালো পারফরম্যান্স অফার করার জন্য ডিভাইসটি সংস্থার নিজস্ব এক্সিনস ৮৫০ প্রসেসরের সাথে সজ্জিত হয়ে এসেছে। এই ফোন অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই ৪ কাস্টম ওএস দ্বারা চালিত। এতে স্যামসাংয়ের ‘র‌্যাম প্লাস’ ফিচারের মাধ্যমে ১২ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‌্যামের সাপোর্ট পাওয়া যাবে। ফটোগ্রাফির জন্য এম-সিরিজের এই স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল শুটার এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। হ্যান্ডসেটটির সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১৫ ওয়াট চার্জিং সমর্থন।

Redmi Note 10T 5G: অ্যামাজন প্রাইম ডেজ সেলে রেডমি নোট ১০টি ৫জি স্মার্টফোনকে কেবল ৯,৯৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে।

ফিচার : রেডমি নোট ১০টি ৫জি ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও কর্নি গরিলা গ্লাস প্রোটেকশন সহ একটি ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) ডট ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য Redmi Note 10T 5G ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক ডায়মেনসিটি ৭০০ প্রসেসর। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২ কাস্টম ওএস স্কিনে চলবে। উক্ত ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনে ৮ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে। ফোনটি ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ এসেছে, যা ১৮ ওয়াট ফাস্ট ওয়্যারড চার্জিং সাপোর্ট করবে।

Realme Narzo 50A Prime: অ্যামাজন প্রাইম ডে সেল চলাকালীন অর্থাৎ আজ রাত ১২টা পর্যন্ত রিয়েলমি নারজো ৫০এ প্রাইম স্মার্টফোনকে ডিসকাউন্ট ও ব্যাঙ্ক অফার সহ মাত্র ৮,৯৯৯ টাকার বিনিময়ে পকেটস্থ করা যাবে।

ফিচার : রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনে একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০৮ পিক্সেল) ডিসপ্লে দেখা যাবে, যা ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট ও ৬০০ নিট পিক ব্রাইটনেস অফার করবে। পারফরম্যান্সের জন্য এই রিয়েলমি হ্যান্ডসেটে মালি জি৫৭ জিপিইউ ও ১২ এনএম প্রসেসিং নোড ভিত্তিক অক্টা কোর ইউনিসক টি৬১২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিনে রান করে। নারজো সিরিজের এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, একটি মনোক্রোম পোট্রেট সেন্সর এবং একটি ম্যাক্রো শ্যুটার। শেষ দুটি ক্যামেরার রেজোলিউশন অজানা। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনে ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে। এই হ্যান্ডসেটে সিকিউরিটির জন্য সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

Redmi 9A Sport: অ্যামাজন আয়োজিত সেলের মাধ্যমে রেডমি ৯এ স্পোর্টস স্মার্টফোনকে ৬,২৯৯ টাকা খরচ করে কেনা যাবে।

ফিচার : রেডমি ৯এ স্পোর্ট ফোনে একটি ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১৬০০ পিক্সেল) TFT ডিসপ্লে আছে, যা ২০:৯ এসপেক্ট রেশিও এবং ১৫০০:১ কনট্রাস্ট রেশিও সাপোর্ট করে। এতে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১২ কাস্টম ওএস দ্বারা চালিত। ক্যামেরা ফ্রন্টের কথা বললে, ডুয়েল সিমের এই ফোনে এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা উপস্থিত। একইসাথে, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসের সামনে একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য ফোনটিতে ফেস আনলক ফিচার উপস্থিত। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

আরও পড়ুন