নিউজ

iPhone 14 সিরিজ, MacBook সহ নিজের এইসব প্রোডাক্টে ছাড় দিচ্ছে Apple, জেনে নিন বিশদ

সবেমাত্র Flipkart, Amazon-এর মত বড় অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলি তাদের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে আয়োজিত বিক্রয়পর্ব শেষ করেছে। তবে এই সেলগুলি আপনি যদি কোনো কারণে মিস করে থাকেন এবং আপনার প্রিমিয়াম Apple কোম্পানির ফোন, ট্যাবলেট, কম্পিউটার জাতীয় ডিভাইস সস্তায় কেনার প্রয়োজন থাকে, তাহলেও কুছ পরোয়া নেই! কারণ খোদ Apple-ই এখন তার iPhone 14 সিরিজ, iPad 10th জেনারেশন, MacBook Air M2, Apple Watch Ultra এবং অন্যান্য জনপ্রিয় প্রোডাক্টে ডিসকাউন্ট দিচ্ছে। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট মানে অনলাইন Apple Store থেকে এই অফার কাজে লাগানো যাবে। এক্ষেত্রে আগ্রহীরা HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে ১০,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্টের সুবিধা কাজে লাগাতে পারবেন। আবার সাথে থাকবে এক্সচেঞ্জ অফার, নো-কস্ট ইএমআই ইত্যাদির সুবিধাও। চলুন, এখন Apple-এর অফারগুলি এক নজরে দেখে নিই।

এই সমস্ত Apple প্রোডাক্টে ধামাকা অফার দিচ্ছে কোম্পানি

১. এই মুহূর্তে লেটেস্ট iPhone 14, iPhone 14 Pro, iPhone 14 Plus বা iPhone Pro Max ফোন কিনলে ছাড় মিলবে। যারা এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোনগুলি কিনবেন, তারা ৭,০০০ টাকার ক্যাশব্যাক পেতে পারেন৷ এর মধ্যে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের iPhone 14-এর বেস ভ্যারিয়েন্ট ৭২,৯০০ টাকায় কেনা যাবে, একই সময়ে iPhone 14 Pro Max ফোনের বেস মডেলটি পাওয়া যাবে ১,৩২,৯০০ টাকায়।

২. যারা অ্যাপল ব্র্যান্ডের কম্পিউটার কিনতে চান, তাদের জন্যও রয়েছে একটি সাশ্রয়ী অফার। এখন M2 চিপযুক্ত MacBook Air, MacBook Pro 13, 14, এবং 16-inch মডেলের দামের ওপর ১০,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। অন্যদিকে iMac-এর ২৪ ইঞ্চি মডেলে মিলছে ৫,০০০ টাকার তাৎক্ষণিক ছাড়।

৩. iPad Pro 12.9-inch, iPad Air, এবং iPad (10th gen) যথাক্রমে ৫,০০০ টাকা, ৪,০০০ টাকা এবং ৩,০০০ টাকার ছাড় দিচ্ছে কোম্পানি৷

৪. এছাড়াও, Apple Watch Ultra ও Watch Series 8 স্মার্টওয়াচ কিনলে ৫,০০০ টাকা এবং ৪,০০০ টাকা ছাড় পাওয়া যেতে পারে৷

এই বছর Apple-এর Black Unity Collection-এর অধীনে লঞ্চ হবে

অ্যাপল ইতিমধ্যে এই বছরের ব্ল্যাক ইউনিটি কালেকশন লঞ্চ করেছে। এই কালেকশনের অধীনে Apple Watch Black Unity Sport Loop নামের একটি স্মার্টওয়াচ বাজারে পা রেখেছে যাতে একটি ম্যাচিং ওয়াচ ফেস এবং একটি আইফোন ওয়ালপেপার থাকবে।

Back to top button