১০,০০০ টাকার কমে Redmi, Vivo, Realme সহ সমস্ত ব্র্যান্ডের সেরা ফোনগুলি দেখে নিন

এমনিতেই স্কুল বা কলেজ পড়ুয়ারা স্মার্টফোনের মতো ইলেক্ট্রনিক্স গ্যাজেটগুলিকে খুবই পছন্দ করে। তার উপর লকডাউনের জন্য শিক্ষাকেন্দ্রগুলি বন্ধ থাকায় ডিজিটাল মাধ্যমে পড়াশোনা চালিয়ে যাওয়ার জন্য…

এমনিতেই স্কুল বা কলেজ পড়ুয়ারা স্মার্টফোনের মতো ইলেক্ট্রনিক্স গ্যাজেটগুলিকে খুবই পছন্দ করে। তার উপর লকডাউনের জন্য শিক্ষাকেন্দ্রগুলি বন্ধ থাকায় ডিজিটাল মাধ্যমে পড়াশোনা চালিয়ে যাওয়ার জন্য ইদানিং কালে বহু অভিভাবকরা তাদের সন্তানদের স্মার্টফোন কিনে দিচ্ছেন। ফলে স্মার্টফোনের চাহিদা এখন ব্যাপক পরিমানে বৃদ্ধি পেয়েছে। সেক্ষেত্রে, আপনি যদি বাজেট-রেঞ্জে নতুন ফোন খুঁজে থাকেন তাহলে বিকল্প অনেক। তবে, এগুলি মধ্যে কোনটি সেরা পারফরম্যান্স দেবে তা নির্বাচন করা কঠিন। তাই আজ আমরা আপনাদের Redmi, Samsung, Realme, Poco, Oppo, Motorola, Nokia, Micromax, Vivo, Tecno, Infinix -এর মতো জনপ্রিয় কোম্পানির ১০,০০০ টাকারও কম দামের স্মার্টফোনগুলির খোঁজ দেব, যেগুলি দুর্দান্ত স্পেসিফিকেশন সহ এসেছে।

১০,০০০ টাকার কমে উপলব্ধ Samsung স্মার্টফোন

স্যামসাংয়ের বাজেট-রেঞ্জের স্মার্টফোনগুলির মধ্যে অন্যতম, Samsung Galaxy F12, যার দাম ১০,৯৯৯ টাকা। কিন্তু, ই-কমার্স সাইটগুলিতে ফোনটি ৯,৯৯৯ টাকা থেকে পাওয়া যাচ্ছে। এই স্মার্টফোনটিতে রয়েছে, একটি ৬.৫ ইঞ্চির ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ৬,০০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি পাওয়া যাবে। অন্যদিকে, Samsung Galaxy M12 মডেলটিও স্টুডেন্টদের জন্য যথেষ্টই উপযুক্ত। এটির রিটেল মূল্য ১০,৯৯৯ টাকা। তবে ফোনটি অফারের সাথে ১০,০০০ টাকার কমে পকেটস্থ করা সম্ভব। ফোনটির বেশিরভাগ স্পেসিফিকেশন পূর্ববর্তী মডেলের ন্যায়।

১০,০০০ টাকার কমে উপলব্ধ Realme, Poco এবং Nokia স্মার্টফোন

বাজারে পোকো এবং রিয়েলমির বাজেট ফোনগুলির চাহিদা ব্যাপক। এই মুহূর্তে আপনি ৮,২৪৮ টাকায় Realme Narzo 30A ফোনটি কিনতে পারবেন। এছাড়া, রিয়েলমি সি সিরিজের অন্তর্গত Realme C25, Realme C20, Realme C11 এবং Realme C15 স্মার্টফোনগুলিকে যথাক্রমে, ৯,৪৯৯ টাকা, ৬,৭৯৯ টাকা, ৭,৪৯৯ টাকা এবং ৮,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। আবার, Realme Narzo 30A মডেলটির দাম থাকছে ৮,২৪৯ টাকা। অন্যদিকে, শাওমির সাব-ব্র্যান্ড পোকো তাদের Poco C3 ফোনটিকে ৯,৯৯৯ টাকায় বিক্রি করছে। আবার Nokia 2.3 এবং Nokia 3.4 স্মার্টফোন দুটিও স্বল্প মূল্যে ক্রয় করা যাবে।

১০,০০০ টাকার কমে উপলব্ধ Redmi এবং Infinix স্মার্টফোন

শাওমি অধীনস্ত রেডমি ব্র্যান্ডের একাধিক বেস্ট-সেলিং তকমা প্রাপ্ত স্মার্টফোনগুলিকে আপনারা ১০,০০০ টাকারও কমে কিনে নিতে পারবেন। যার মধ্যে, Redmi 9, Redmi 9A, Redmi 9 Prime এবং Redmi 9i স্মার্টফোনগুলি পাওয়া যাচ্ছে যথাক্রমে ৮,৯৯৯ টাকায়, ৭,৪৯৯ টাকায়, ৯,৪৯৯ টাকায় এবং ৮,২৯৯ টাকায়। অন্যদিকে Infinix Hot 10 Play ফোনটি ৮,৪৯৯ টাকায় এবং Infinix Hot 10S ফোনটি ৯,৯৯৯ টাকায় পকেটস্থ করা যাবে।

১০,০০০ টাকার কমে উপলব্ধ Oppo, Vivo, Tecno এবং Motorola স্মার্টফোন

১০,০০০ টাকার মধ্যে আপনি Oppo A15 স্মার্টফোনটিকে কিনে নিতে পারেন। এই ফোনের মূল্য ৯,৯৯০ টাকা। এছাড়া, Vivo Y12s স্মার্টফোনটিকেও ১০,০০০ টাকার কমে পেয়ে যাবেন। তদুপরি, টেকনো ব্র্যান্ডের Tecno Spark 7T হ্যান্ডসেটটিকে কিনতে হলে ৮,৯৯৯ টাকা এবং মোটোরোলার Moto G10 Power মডেলটিকে কিনতে হলে ৯,৯৯৯ টাকা খসাতে হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন