নিউজ

Geyser: সেটআপ করার চিন্তা নেই, মুহূর্তে জল গরম করে দেবে ১০০০ টাকার কমের গিজার

পশ্চিমবঙ্গ সহ গোটা ভারতে ইতিমধ্যেই বেশ জাঁকিয়ে শীত পড়ে গিয়েছে। আর শীতকাল মানেই হল কনকনে ঠান্ডা জল, যার ফলে নিয়মিত স্নান করা এখন অনেকের কাছেই রীতিমতো মুশকিল ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। তবে স্নান সহ নিত্যদিনের নানাবিধ কাজের জন্য ঠান্ডার মরসুমে গরম জলের খুবই প্রয়োজন হয়, যার ফলে এই সময় গিজারের দামও খুব দ্রুত বাড়তে থাকে। তাই এই ইলেকট্রনিক অ্যাপ্লায়েন্সটি কেনার ইচ্ছে থাকলেও, পকেট সাথ না দেওয়ায় অনেকের পক্ষেই সাধ পূরণ করা সম্ভব হয়ে ওঠে না। তবে এবারের হাড়কাঁপানো ঠান্ডার হাত থেকে বাঁচতে আপনি যদি হালফিলে অতি সাশ্রয়ী মূল্যে একটি ইনস্ট্যান্ট ওয়াটার গিজার (Water Geyser) কিনতে আগ্রহী হন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি কেবলমাত্র আপনারই জন্য।

আসলে আজ আমরা জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart)-এ ১,০০০ টাকার কমে উপলব্ধ তিনটি দুর্দান্ত ইনস্ট্যান্ট ওয়াটার গিজারের কথা আপনাদেরকে জানাতে চলেছি। সবচেয়ে বড়ো কথা হল, বাজারে উপলব্ধ সাধারণ গিজারের মতো এটিকে এক জায়গায় ফিট করে রাখার কোনো প্রয়োজন নেই, বরং ইউজাররা এই ডিভাইসটিকে নিজেদের ইচ্ছেমতো যে-কোনো জায়গায় রাখার এবং ব্যবহার করার সুযোগ পাবেন। তদুপরি, প্রয়োজনে যে-কোনো মুহূর্তে এই গ্যাজেটটি তৎক্ষণাৎ গরম জল প্রদান করতে সক্ষম। তাহলে আসুন, আর দেরি না করে এই চমকপ্রদ প্রোডাক্টগুলির সম্পর্কে জেনে নিই।

BOSHSTAR 1 L Instant Water Geyser:

১ লিটারের এই ইনস্ট্যান্ট ওয়াটার গিজারটি ফ্লিপকার্ট থেকে মাত্র ৯২০ টাকায় কেনা যাবে৷ আবার, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫ শতাংশ ক্যাশব্যাক পেতে সক্ষম হবেন ইউজাররা। ভার্টিকাল ডিজাইন সহ আসা এই ওয়াটার গিজারটিকে খুব সহজেই যে-কোনো জায়গায় ইনস্টল করা যায়। ডিভাইসটিতে দুটি ইন্ডিকেটার রয়েছে; এর মধ্যে লাল ইন্ডিকেটরটি ইলেকট্রিসিটির জন্য এবং সবুজ ইন্ডিকেটরটি কাট-অফকে সূচিত করে।

Afsha 1 L Instant Water Geyser:

আফশা ১ লিটার ইনস্ট্যান্ট ওয়াটার গিজারটি ফ্লিপকার্ট থেকে কিনতে হলে খরচ পড়বে ৯৯৫ টাকা। উপরন্তু, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫ শতাংশ ক্যাশব্যাক মিলবে। এই ইনস্ট্যান্ট ওয়াটার গিজারটি রান্নাঘর এবং বাথরুমে অতি অনায়াসে ব্যবহার করা যেতে পারে। এটিকে দেওয়ালে উল্লম্ব কিংবা অনুভূমিকভাবে লাগাতে পারবেন ব্যবহারকারীরা। অটো কাট-অফ ফিচার সহ আসা এই ওয়াটার গিজারটি প্লাস্টিকের তৈরি।

Universal Studios 1 L Instant Water Geyser:

এই ওয়াটার গিজারটি ফ্লিপকার্ট থেকে খরিদ করতে হলে গ্রাহকদের ৯৯৯ টাকা ব্যয় করতে হবে। আবার, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড মারফত কেনাকাটা করলে মিলবে ৫ শতাংশ ক্যাশব্যাক। ভার্টিকাল ডিজাইন এবং আনব্রেকেবেল ফার্স্ট ক্লাস ABS বডি সহ আসা এই ডিভাইসটি পোর্টেবল, ইনস্ট্যান্ট এবং কম্প্যাক্ট। ব্যবহারকারীরা যদি ওয়াটার গিজারটি কখনো বন্ধ করতে ভুলে যান, তাহলে এটি স্বয়ংক্রিয়ভাবে কিছুক্ষণের জন্য অফ হয়ে যাবে। তবে জলের তাপমাত্রা যখন বেশ খানিকটা কমে আসবে, তখন কিন্তু গিজারটি আবার আপনাআপনিই অন হয়ে যাবে৷

Back to top button