Homeনিউজঅনলাইনে 85 হাজারের ক্যামেরা 10 হাজারে কিনে 1 কেজি আলু ডেলিভারি পেলেন ব্যক্তি!

অনলাইনে 85 হাজারের ক্যামেরা 10 হাজারে কিনে 1 কেজি আলু ডেলিভারি পেলেন ব্যক্তি!

ফেস্টিভ সিজনে দেদার ছাড় দিচ্ছে ই-কমার্স সংস্থাগুলি। লোভনীয় দামে অনলাইনে জিনিস কিনতে এতটুকুও পিছুপা হচ্ছে না জনতা। তবে অবিশ্বাস্য দামে জিনিস কিনতে গিয়ে এবার ঠকলেন এক ব্যক্তি। জলের দামে ক্যামেরা ড্রোন কিনে খানদশেক আলু ডেলিভারি পেলেন তিনি। যার ওজন মেরেকেটে এক-দেড় কেজি! ঘটনাটি ঘটেছে বিহারের নালন্দায়।

ওই ব্যক্তি একটি জনপ্রিয় অনলাইন শপিং সাইটে ডিজেআই ড্রোন ক্যামেরার দাম ১০,২১২ টাকা দেখে লোভ সামলাতে পারেননি। কারণ বছরের বাকি সময় ডিভাইসটির দাম থাকে প্রায় ৮৪,৯৯৯ টাকা। ক’দিন আগে ডেলিভারি এগজিউটিভ এসে তাঁকে ফোন করে জিনিস নিয়ে যেতে বলে। কিন্তু বাক্স দেখে সন্দেহ হয় চৈতন্য কুমার নামে ওই ব্যক্তির।

ডেলিভারি বয়কে আগে প্যাকেজ খুলতে বলেন তিনি। আর খুলতেই চক্ষু চড়কগাছ৷ ড্রোন ক্যামেরার বদলে বেরিয়ে এল আলু। প্রতারণার আশঙ্কা করে আনবক্সিং করার গোটা দৃশ্যটি নিজের স্মার্টফোনে রেকর্ড করে রেখেছিলেন চৈতন্য। সেটিই এখন ভাইরাল৷ ডেলিভারি বয়কে জিজ্ঞাসা করলে, তিনি এ বিষয়ে কিছুই জানেন না বলেন। স্থানীয় পুলিশ জানিয়েছে, লিখিত অভিযোগ পেলেই তাঁরা তদন্ত করে দোষীদের খুঁজে বার করবে।

উল্লেখ্য, মিশো নামে একটি ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে ড্রোন ক্যামেরাটি অর্ডার করেছিলেন চৈতন্য৷ প্রথমেই এত সস্তা দাম দেখে সন্দেহ হয় তাঁর৷ সে জন্য সংস্থার কাস্টমার কেয়ারে ফোন করে এটি আসল কিনা, যাচাই করেন। তাঁকে বলা হয়, উৎসবের মরসুম উপলক্ষ্যেই অভাবনীয় মূল্যে সেটি বিক্রি করা হচ্ছে। আশ্বস্ত হয়ে তাই আগেভাগেই পুরো টাকা মিটিয়ে দেন চৈতন্য। কিন্তু এ ভাবে ঠকে যাবেন, স্বপ্নেও ভাবেননি তিনি।

আরও পড়ুন