HomeনিউজMovie Tickets: মাত্র ৭৫ টাকায় নামিদামি মাল্টিপ্লেক্সে বসে দেখুন পছন্দের সিনেমা, জানুন অফার সম্পর্কে

Movie Tickets: মাত্র ৭৫ টাকায় নামিদামি মাল্টিপ্লেক্সে বসে দেখুন পছন্দের সিনেমা, জানুন অফার সম্পর্কে

ভারতীয় চলচ্চিত্রপ্রেমীরা দেশের নির্বাচিত, নামীদামী মাল্টিপ্লেক্সে বসে মাত্র ৭৫ টাকার বিনিময়ে পছন্দের সিনেমা দেখার ছাড়পত্র পেয়ে যাবেন।

মাল্টিপ্লেক্সের বাড়বাড়ন্তের যুগে হলে বসে সিনেমা দেখা বর্তমানে রীতিমতো ব্যয়সাধ্য ব্যাপার। একদিকে টিকিটের উচ্চমূল্য, তো অন্যদিকে হলের ভেতর পপকর্ণ ও অন্যান্য খাবারের মাত্রাছাড়া দাম – সবকিছুর চক্করে হলে বসে ফিল্ম দেখার আগে এখন দু’বার ভেবে দেখতে হয়! এমতাবস্থায় সব ধরনের সিনেমাপ্রেমীদের জন্য আজ আমাদের এই প্রতিবেদনে আমরা এমন একটি অফারের সন্ধান নিয়ে উপস্থিত হয়েছি, যার ব্যাপারে জেনে রাখলে আগ্রহীরা সামান্য ৭৫ টাকার বিনিময়ে, দেশের নামীদামী মাল্টিপ্লেক্সের স্ক্রিনে পছন্দের সিনেমা দেখার সুযোগ লাভ করবেন!

বিশ্বাস হচ্ছে না তো? তা না হওয়ারই কথা। কিন্তু তাই বলে আমাদের এই দাবি মোটেও অসত্য নয়। আসলে ১৬ই সেপ্টেম্বর, ২০২২ দিনটি সমগ্র দেশব্যাপী, ‘ন্যাশনাল সিনেমা ডে’ (National Cinema Day) হিসেবে উদযাপিত হবে। সেই উপলক্ষে ভারতীয় চলচ্চিত্রপ্রেমীরা দেশের নির্বাচিত, নামীদামী মাল্টিপ্লেক্সে বসে মাত্র ৭৫ টাকার বিনিময়ে পছন্দের সিনেমা দেখার ছাড়পত্র পেয়ে যাবেন। তবে এই চমৎকার সুযোগের সদ্ব্যবহার করতে হলে আগ্রহীদের অবশ্যই লাইন দিয়ে মাল্টিপ্লেক্সের টিকিট কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করতে হবে। নচেৎ এই ফাটাফাটি অফারের ফায়দা আদায় তাদের পক্ষে কোনভাবেই সম্ভব হবেনা।

তবে এক্ষেত্রে জানিয়ে রাখি যে, কেউ যদি BookMyShow বা অপর কোন থার্ড-পার্টি ওয়েবসাইট/প্ল্যাটফর্ম থেকে টিকিট সংগ্রহ করতে চান তবে সেজন্য তাদের অতিরিক্ত চার্জ দিতে হবে। সদ্য বিশিষ্ট সংবাদ সংস্থা Gadgets360 -এর রিপোর্টে এই তথ্য উঠে এসেছে।

উল্লেখ্য, PVR, INOX, Cinepolis প্রভৃতি প্রথম সারির মাল্টিপ্লেক্সের কাউন্টার থেকে টিকিট বুক করলে ভারতীয় সিনেমাপ্রেমীরা আলোচ্য সুযোগের লাভ ওঠাতে পারবেন।

আরও পড়ুন