দুপুরে লঞ্চ হওয়ার আগেই ফাঁস CMF Phone 1-এর দাম, এত সস্তা ভাবতে পেরেছিলেন!

নাথিং-এর সাব-ব্র্যান্ড সিএমএফ আজ তাদের প্রথম স্মার্টফোন লঞ্চ করতে চলেছে ভারতে। বিগত কয়েক সপ্তাহ ধরে সিএমএফ ফোন ১ নামে ওই মোবাইলটির ডিজাইন থেকে বিভিন্ন স্পেসিফিকেশন সংস্থার তরফে প্রকাশ করা হয়েছে। যেটা জানতে বাকি ছিল, সেটা হল দাম। ফ্লিপকার্টের একটি বিজ্ঞাপন থেকে এবার সিএমএফ ফোন ১ কত টাকায় এদেশে লঞ্চ হবে সেই তথ্য ফাঁস হয়ে গিয়েছে।

একজন এক্স (পূর্বনাম) ব্যবহারকারী তার পোস্টে ফ্লিপকার্টের তরফে ইউটিউবে চালানো একটি মিনি ব্যানারের ছবি পোস্ট করেছেন। ভিডিয়ো দেখার সময় বিজ্ঞাপনটি এসেছিল বলে তার দাবি। সেখানে ফোনটির আসল দাম ১৭,৯৯৯ টাকা কেটে ১৪,৯৯৯ টাকা লেখা হয়েছে। তার পাশে স্টার চিহ্নের অর্থ ডিসকাউন্ট ও ব্যাঙ্ক/কার্ড অফার ধরে এই প্রাইস।

সেই মিনি ব্যানার থেকে আরও জানা গিয়েছে যে, সিএমএফ ফোন ১-এর প্রথম সেল ১২ই জুলাই দুপুর ১২টা থেকে শুরু হবে। স্পেসিফিকেশনের ক্ষেত্রে, এই ফোনটিতে ডাইমেনসিটি ৭৩০০ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৫০ মেগাপিক্সেল (প্রাইমারি) + ২ মেগাপিক্সেল (ডেপ্থ সেন্সর) ডুয়াল রিয়ার ক্যামেরা পাওয়া যাবে।

সিএমএফ ফোন ১-এর সবচেয়ে বড় বিশেষত্ব হল কাস্টমাইজেবল ব্যাক প্যানেল। ব্ল্যাক, ব্লু, লাইট গ্রীন,এবং অরেঞ্জ কালারের রিয়ার প্যানেল অফার করবে এটি। যখন সেটা পছন্দ সেটা লাগিয়ে নেওয়া যাবে। ফোনটির ডিসপ্লে হবে অ্যামোলেড প্যানেল, যা ফুল-এইচডি প্লাস রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে।