Coolpad Cool 50: সস্তায় দারুণ ফোন নিয়ে আসছে কুলপ্যাড, মিলবে 256 জিবি স্টোরেজ

চাইনিজ স্মার্টফোন নির্মাতা কুলপ্যাড অনেকদিন পর একটি নতুন বাজেট মোবাইল ফোন নিয়ে হাজির হতে চলেছে। নতুন মডেলটির নাম কুল ৫০। লঞ্চের তারিখ এখনও ঘোষণা না হলেও, সংস্থার তরফে ফোনটির নানা ফিচার্স সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করা হচ্ছে। চলুন দেখে নিই, কুলপ্যাড কুল ৫০ কী কী অফার করতে চলেছে।

কুলপ্যাডের নতুন স্মার্টফোনে ২৫৬ জিবি স্টোরেজ ও ৪৭০০ এমএএইচ ব্যাটারি থাকবে। প্রচুর স্টোরেজ থাকলেও ব্যাটারি আরও পাওয়ারফুল হলে সুবিধা হতো ব্যবহারকারীদের। ফোনটির পিছনে এজি গ্লাসের ব্যবহার প্রিমিয়াম অনুভূতি দেবে। কুল ৫০ হ্যান্ডসেটের সামনে ৬.৫৬ ইঞ্চি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে ও এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল রিয়ার ক্যামেরা মিলবে।

ছবি অনুযায়ী, কুলপ্যাডের নতুন ফোনটি তিনটি আকর্ষণীয় রঙে উপলব্ধ হবে – স্নো ডোমেইন সিলভার, ফ্রস্টেড ব্ল্যাক, ও সাকুরা পিঙ্ক। দাম জানা না গেলেও কুলপ্যাড বলেছে, এটি অনলাইন ও অফলাইন উভয় চ্যানেলের মাধ্যমে বিক্রি হবে। ভারতে আসবে কিনা, সে ব্যাপারে সংস্থা কিছু ঘোষণা করেনি।

উল্লেখ্য, কুল ৫০ ফোনটি সম্প্রতি চীনা কম্পালসারি সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গিয়েছে। সেখান থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, এটি ৭২০x১৬০০ পিক্সেল রেজোলিউশন অফার করবে। ওজন হবে ১৯৯ গ্রাম। প্রসেসর অজানা, তবে সার্টিফিকেশন সাইটের লিস্টিং থেকে জানা গিয়েছে, এতে ১.৮ গিগাহার্টজের অক্টা কোর সিপিইউ থাকবে।