HomeনিউজRedmi, Mi ফোনের উপর ৩,০০০ টাকা পর্যন্ত ছাড়, জিতে নিতে পারেন চার চাকা গাড়ি বা সুপারবাইক

Redmi, Mi ফোনের উপর ৩,০০০ টাকা পর্যন্ত ছাড়, জিতে নিতে পারেন চার চাকা গাড়ি বা সুপারবাইক

আপনি যদি Xiaomi ভক্ত হন বা হালফিলে ব্র্যান্ডের কোনো প্রোডাক্ট কিনতে চান, তাহলে আগামী ৬ই নভেম্বর পর্যন্ত Mi.com ছাড়াও দেশের ২০,০০০-এরও বেশি রিটেল স্টোরে ভিজিট করতে পারেন

আর এক সপ্তাহ পরেই গোটা ভারত মাতবে দীপাবলি অর্থাৎ আলোর উৎসবে, তাই প্রস্তুতি চলছে জোর কদমে। এইসময় সাধারণ মানুষের খুশি দ্বিগুণ করে তুলতে বিভিন্ন অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলি নানাবিধ অফার সরবরাহ করছে, যাতে অনেকেই বাড়ি বসে চুটিয়ে কেনাকাটা সারছেন। সেক্ষেত্রে এদেশে বসবাসকারী লাখো লাখো গ্রাহকদের আকর্ষিত করতে মাঠে নেমেছে টেক জায়ান্ট Xiaomi India-ও। জনপ্রিয় সংস্থাটি আয়োজন করেছে ‘Diwali With Mi’ (দিওয়ালি উইথ এমআই) সেলের, যেখানে ব্র্যান্ডের স্মার্টফোন, স্মার্ট টিভি এবং অন্যান্য ইকোসিস্টেম পণ্যগুলিতে ডিসকাউন্ট, বান্ডিল অফার এবং ব্যাঙ্ক অফার দেওয়া হচ্ছে। তাই আপনিও যদি Xiaomi ভক্ত হন বা হালফিলে ব্র্যান্ডের কোনো প্রোডাক্ট কিনতে চান, তাহলে আগামী ৬ই নভেম্বর পর্যন্ত Mi.com ছাড়াও দেশের ২০,০০০-এরও বেশি রিটেল স্টোরে ভিজিট করতে পারেন। আসুন এখন দেখে নিই Diwali With Mi সেলে কোন কোন স্মার্টফোনে কি অফার রয়েছে।

Diwali With Mi সেলে Mi ফোনের ওপর অফার

সেলে শাওমির Mi 11X সিরিজে ফোনগুলির উপর ৩,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এক্ষেত্রে সিরিজের বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ Mi 11X-এর ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেল ২,০০০ ডিসকাউন্টে ২৭,৯৯৯ টাকায় বিক্রি হবে। যেখানে ৩,০০০ টাকা ছাড়ে এর ৮ জিবি সংস্করণটি মিলবে ২৮,৯৯৯ টাকায়। একইভাবে ৩৯,৯৯৯ টাকা মূল্যের Mi 11X Pro ফোনটি কিনতে হলে ৩৬,৯৯৯ টাকা লাগবে।

Diwali With Mi সেলে Redmi ফোনের ওপর অফার

দীপাবলি সেলে, শাওমির সাশ্রয়ী Redmi‌ লাইনআপে ব্যাপক ছাড় থাকবে। এর মধ্যে Redmi Note 10 সিরিজের Redmi Note 10 Lite (৪ জিবি এবং ৬ জিবি র‌্যাম) এবং Redmi Note 10s (রেডমি নোট ১০এস) ফোনে ১,০০০ টাকা ছাড় থাকবে। একইভাবে Redmi 9 সিরিজের মডেলগুলিতেও (Redmi 9 এবং Redmi 9 Activ) পাওয়া যাবে হাজার টাকা ছাড়।

অন্যান্য অফার

শাওমির দিওয়ালি উইথ এমআই সেলের নির্দিষ্ট অফারগুলি ছাড়াও, ক্রেতারা ব্যাঙ্ক কার্ডের দ্বারা অতিরিক্ত ছাড় পাবেন। সংস্থার ঘোষণা অনুযায়ী, আইসিআইসিআইআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট এবং ইএমআই ট্রানজাকশন করলে ৩,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক মিলবে৷ সাথে থাকবে জিরো ইন্টারেস্ট এবং জিরো ডাউন-পেমেন্ট স্কিমের বিকল্পও। এছাড়াও সেল চলাকালীন লাকি ড্র-তে অংশগ্রহণ করলে ৬৪ জন ভাগ্যবান বিজয়ী ১,০০০ টাকা থেকে ৫ লক্ষ টাকা মূল্যের নগদ পুরস্কার পাবেন। এমনকি বিজয়ীরা এমআই হোমস, এমআই স্টুডিওস এবং এমআই স্টোরে আয়োজিত লাকি ড্র-এর মাধ্যমে একটি সেডান গাড়ি এবং সুপারবাইকের মতো বাম্পার পুরস্কারও জিতে নিতে পারেন।

আরও পড়ুন