Earn Money Online: ঘরে বসেই পাবেন ১ লাখ টাকা ও ১৫০ গ্রাম সোনা, দেখে নিন অফার

ওয়েস্টার্ন ডিজিটাল ৬ মাস ব্যাপী একটি ফেস্টিভাল কম্পিটিশন শুরু করেছে, যার নাম দেওয়া হয়েছে ‘শেয়ার ইওর মেমোরিস’ (Share Your Memories)

Earn Rupees 1 lakhs online
Earn Rupees 1 lakhs

How to earn 1 Lakh: ইলেকট্রনিক প্রোডাক্ট নির্মাতা সংস্থা ওয়েস্টার্ন ডিজিটাল (Western Digital) সম্প্রতি তাদের গ্রাহক-বেসের জন্য দুর্দান্ত অফারের ঘোষণা করেছে। আলোচ্য অফারের দৌলতে আপনারা ১ লক্ষ টাকা এবং ১৫০ গ্রাম সোনা বাড়ি বসেই অনলাইনে জিতে নিতে পারেন। আর উল্লেখিত উপহারগুলি হস্তগত করার জন্য বিশেষ কোনো খাটাখাটনি করতে হবে না। শুধুমাত্র একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করলেই হবে। একই সাথে কিছু ছোটোখাটো শর্তাবলী পূরণ করতে পারলেই হাতে পেয়ে যেতে পারেন নগদ ১ লক্ষ টাকা এবং সোনার বার। তাই আপনিও যদি এরূপ লোভনীয় অফারের লাভ ওঠাতে চান, তাহলে কীভাবে ওয়েস্টার্ন ডিজিটাল দ্বারা চালু করা প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন এবং কি কি নিয়মাবলী মানতে হবে সেই সম্পর্কে আমাদের এই প্রতিবেদন থেকে বিস্তারে জেনে নিতে পারেন…

Western Digital ঘোষিত অফারের মাধ্যমে বাড়ি বসে অনলাইনে সোনা ও ১ লক্ষ টাকা আয় করুন

ওয়েস্টার্ন ডিজিটাল ৬ মাস ব্যাপী একটি ফেস্টিভাল কম্পিটিশন শুরু করেছে, যার নাম দেওয়া হয়েছে ‘শেয়ার ইওর মেমোরিস’ (Share Your Memories)। সংস্থাটি তাদের এই ফেস্টিভ সিজেন কেন্দ্রিক অফারের অধীনে স্যানডিস্ক (SanDisk) প্রোডাক্ট ক্রয়ের ক্ষেত্রে বাম্পার ডিসকাউন্ট দেওয়ার কথা জানিয়েছে। এক্ষেত্রে অফারের লাভ ওঠানোর প্রাথমিক শর্ত হল – যে সকল ক্রেতারা স্যানডিস্কের ১২৮ জিবি থেকে শুরু করে ২ টেরাবাইট পর্যন্ত ক্যাপাসিটির এসডি কার্ড কিনবেন, তারা এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। এই প্রতিযোগিতা চলাকালীন কিছু সময় অন্তর বিজয়ী নির্বাচন করা হবে, যাদের ১৫০ গ্রাম সোনা অথবা ১ লাখ টাকার ভাউচার দেওয়া হবে। এই ভাউচারের বিনিময়ে ক্রেতারা ফিজিক্যাল মার্কেট প্লেস থেকে ১ লক্ষ টাকার সমতুল্য এলজি (LG) ইলেকট্রনিক কনজিউমার ডিউরেবল প্রোডাক্ট কিনতে পারবেন।

Western Digital ঘোষিত প্রতিযোগিতায় কীভাবে অংশ নেবেন?

১. ওয়েস্টার্ন ডিজিটাল থেকে পণ্য কেনার পর প্যাকেজে দেওয়া QR কোডটি স্ক্যান করতে হবে গ্রাহকদের। অথবা https://www.shareyourmemory.in/ -এই সাইটে গিয়ে আপনারা লগইন করতে পারেন এবং তারপর জিজ্ঞাস্য তথ্যাদি এন্টার করতে হবে।

২. এরপর, ২০ থেকে ২০০ শব্দের মধ্যে আপনার জীবনের কয়েকটি ‘হ্যাপি মেমোরি’ বা সুখকর স্মৃতি সম্পর্কে একটি রচনা লিখে তা জমা দিতে হবে।

৩. লেখনী জমা দেওয়ার পরে, বিচারক বা জুরি রচনাগুলিকে বিচার করার মাধ্যমে প্রতি সপ্তাহে দুজন বিজয়ী নির্বাচন করবে। যাদের ১,০০,০০০ টাকার কুপন (10000 Rupees Coupon) দেওয়া হবে।

৪. আবার প্রতি তিন মাস অন্তর একজন বিজয়ী নির্বাচন করা হবে, যাকে ১৫০ গ্রাম সোনার বার দেওয়া হবে ‘শেয়ার ইওর মেমোরিস’ প্রতিযোগিতা চলাকালীন।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।