HomeনিউজElectric Heating Shawl: ঠান্ডায় কাঁপছেন? এই শীতে সস্তায় কিনুন ইলেকট্রিক হিটিং শাল

Electric Heating Shawl: ঠান্ডায় কাঁপছেন? এই শীতে সস্তায় কিনুন ইলেকট্রিক হিটিং শাল

ইউএসবি ইলেকট্রিক হিটিং শাল অনলাইন এবং অফলাইন উভয় প্ল্যাটফর্মে উপলব্ধ। ইউজাররা দুর্দান্ত ছাড় ও আকর্ষণীয় ব্যাংক অফারের সৌজন্যে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন (Amazon) থেকে হালফিলে একটি দারুণ ইলেকট্রিক হিটিং শাল কিনে ফেলতে পারেন

গত বেশ কয়েকদিন ধরে পশ্চিমবঙ্গ সহ গোটা ভারতে শীতের ঝোড়ো ব্যাটিং জারি রয়েছে। কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ১২ ডিগ্রি সেলসিয়াসে নেমে এসেছে, যাকে এককথায় সর্বকালীন রেকর্ড বলা যেতে পারে। অন্যদিকে, উত্তর ভারতের বিভিন্ন অঞ্চলে হাড়কাঁপানো ঠান্ডায় জনজীবন প্রায় অচল হয়ে পড়েছে। এমত পরিস্থিতিতে শরীর গরম রাখতে যারা হালফিলে কোনো অত্যাধুনিক তথা কার্যকর প্রোডাক্টের সন্ধান করছেন, তাদের জন্যই আমাদের আজকের এই প্রতিবেদন। আপনাদেরকে জানিয়ে রাখি, তীব্র শীতের হাত থেকে বাঁচতে হলে ইউজাররা একটি ইউএসবি ইলেকট্রিক হিটিং শাল (USB Electric Heating Shawl) ব্যবহার করতে পারেন। এই শালটিতে ইউএসবি চার্জারের মাধ্যমে চার্জ দেওয়া যায়। সারা শরীর গরম রাখতে এটি ব্যবহারকারীদেরকে বিশেষভাবে সহায়তা করবে। সবচেয়ে বড়ো কথা হল, এটি ব্যবহার করা বেশ সহজ এবং এর দামও খুব একটা বেশি নয়। আসুন, এই চমকপ্রদ জিনিসটির সম্পর্কে গুটিকয়েক কথা জেনে নেওয়া যাক।

Electric Heating Shawl-এর মূল্য এবং প্রাপ্যতা

ইউএসবি ইলেকট্রিক হিটিং শাল অনলাইন এবং অফলাইন উভয় প্ল্যাটফর্মে উপলব্ধ। ইউজাররা দুর্দান্ত ছাড় ও আকর্ষণীয় ব্যাংক অফারের সৌজন্যে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন (Amazon) থেকে হালফিলে একটি দারুণ ইলেকট্রিক হিটিং শাল কিনে ফেলতে পারেন। উল্লেখ্য যে, ই-কমার্স সাইটটিতে বিভিন্ন ধরনের ইউএসবি ইলেকট্রিক শাল উপলব্ধ রয়েছে। এগুলির দাম ৬,০০০ টাকা থেকে শুরু করে ১২,০০০ টাকা পর্যন্ত রাখা হয়েছে। তবে প্রোডাক্টগুলির মূল দামের ওপর বিশাল ছাড় দিচ্ছে সংস্থাটি, যার দৌলতে এই দুর্দান্ত জিনিসটি অতিশয় সস্তায় কিনতে সক্ষম হবেন ক্রেতারা।

USB Electric Heating Shawl-এর বিশেষত্ব

ইউএসবি ইলেকট্রিক হিটিং শালে ছয়টি বিশেষ বাটন রয়েছে, যার সাহায্য এটিকে খুব সহজেই ব্যবহার করা যায়। সংস্থা কর্তৃক প্রদত্ত তথ্য অনুযায়ী, এটির পরিমাপ ১০০০ x ৭০০ মিমি। প্রোডাক্টটিতে হিটিং লাইনিং, হিটিং প্যাড এবং সুইচ কন্ট্রোলার রয়েছে। শালটিকে ব্যবহার করতে হলে ইউজারদেরকে প্রথমে এটির ইউএসবি কেবলটিকে কোনো পাওয়ার ব্যাংক, ল্যাপটপ বা অন্য কোনো ডিভাইসের সাথে কানেক্ট করতে হবে। আবার, সরাসরি চার্জারের সাথে কানেক্ট করেও এটিকে ব্যবহার করা যেতে পারে।

উল্লেখ্য যে, শাল হিসেবে ব্যবহার করার পাশাপাশি এটির উপর মাথা রেখে ঘুমোতেও পারবেন ইউজাররা। সংস্থার দাবি অনুযায়ী, গাড়ি, অফিস সহ অন্য যে-কোনো জায়গায় শালটিকে অতি অনায়াসে ব্যবহার করা যাবে। বলে রাখি, Amazon-এ এটি নীল, বাদামী এবং ধূসর রঙে উপলব্ধ রয়েছে। তাই আর দেরি করবেন না, এই কনকনে ঠান্ডায় সাশ্রয়ী মূল্যে একটু উষ্ণ অনুভূতি পেতে আজই Amazon থেকে কিনে ফেলুন এই ইলেকট্রিক হিটিং শাল।

আরও পড়ুন