নিউজ

বিকল্প ফোন আনতে পারেন ইলন মাস্ক, হুঁশিয়ারি Apple ও Google কে

Elon Musk Alternative Phone: টুইটার সিইও ইলন মাস্ক শনিবার বলেছেন যে, তিনি Apple এবং Android ডিভাইসগুলির সাথে প্রতিযোগিতা করার জন্য “অল্টারনেটিভ” স্মার্টফোন তৈরি করতে পারেন। উল্লেখ্য, সম্প্রতি কিছু রিপোর্টে দাবি করা হচ্ছিল, পলিসি লঙ্ঘনের কারণে Google ও Apple তাদের অ্যাপ স্টোর থেকে Twitter কে সরিয়ে দিতে পারে। যারপর ইলন মাস্কের এই বক্তব্য যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

গতকাল একজন ইউজার ইলন মাস্ক কে মেনশন করে একটি টুইটেলেখেনন, ‘অ্যাপল ও গুগল যদি তাদের অ্যাপ স্টোর থেকে টুইটার কে অপসারিত করে, তাহলে @elonmusk এর উচিত তার নিজস্ব স্মার্টফোন তৈরি করা। এর ফলে অর্ধেক দেশ আনন্দের সাথে পক্ষপাতদুষ্ট আইফোন এবং অ্যান্ড্রয়েডকে বাদ দেবে। যে মানুষটি মঙ্গলগ্রহে মানুষ নিয়ে যাওয়ার জন্য রকেট তৈরি করে, তার কাছে একটি স্মার্টফোন বানানো সহজ হওয়া উচিত, তাই না?’

জবাবে মাস্ক বলেন, “আমি অবশ্যই আশা করি এমন কিছু হবে না, তবে হ্যাঁ, যদি অন্য কোনও বিকল্প না থাকে তবে আমি একটি”অল্টারনেটিভ’ ফোন তৈরি করব।

বেশ কয়েকজন ব্যবহারকারী মাস্কের পোস্টে তাদের মতামত প্রকাশ করেছেন।

একজন মন্তব্য করেছেন, “আমি বাজি ধরে বলতে পারি যে তিনি স্মার্টফোনের ক্ষেত্রে বিপ্লব ঘটাবেন,” অন্য আরেকজন বলেছেন, “আমি মনে করি যে তিনি ইতিমধ্যেই এই নিয়ে কাজ করছেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button