Saturday, December 3, 2022
Homeনিউজ৮০ শতাংশ ছাড়ে স্মার্টফোন, Flipkart Big Dussehra Sale শুরু হচ্ছে ৫ অক্টোবর থেকে

৮০ শতাংশ ছাড়ে স্মার্টফোন, Flipkart Big Dussehra Sale শুরু হচ্ছে ৫ অক্টোবর থেকে

Flipkart Big Dussehra সেলে ইলেকট্রনিক্স প্রোডাক্টের ওপর থাকবে আপ-টু ৮০% ডিসকাউন্ট। আবার টিভি বা অন্যান্য হোম অ্যাপ্লায়েন্স ৭৫% পর্যন্ত কম দামে কিনতে পারবেন আগ্রহীরা

দুর্গাপুজো (অবাঙালিদের জন্য নবরাত্রি) উপলক্ষে আয়োজিত Flipkart Big Billion Days Sale গতকাল অর্থাৎ ৩০শে সেপ্টেম্বর মধ্যরাতে শেষ হয়েছে। তবে আপনি যদি এই সেলে পছন্দের প্রোডাক্ট কেনার সুযোগ মিস করে থাকেন, তাহলেও কুছ্ পরোয়া নেই! কারণ পুজো শেষে ফের জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটিতে মিলবে বাম্পার সব অফার। আসলে Big Billion Days-এর সাথে একইদিনে শুরু হলেও, এখনো Amazon-এর Great Indian Festival সেল লাইভ রয়েছে; এই সেলের আকর্ষণীয় ডিলগুলি কতদিন পর্যন্ত অ্যাক্সেস করা যাবে, সে সম্পর্কে সংস্থা কিছুই ঘোষণা করেনি। সেক্ষেত্রে একটি সেল সমাপ্ত হতে না হতেই প্রতিদ্বন্দ্বী Amazon-কে টেক্কা দিতে এবং অবশ্যই উৎসবের মরসুমে গ্রাহকদের সস্তায় কেনাকাটার সুযোগ করে দিতে, আজ Flipkart তাদের Big Dussehra Sale-এর ঘোষণা করেছে। প্ল্যাটফর্মটির মাইক্রোসাইট অনুযায়ী, আগামী ৫ই অক্টোবর থেকে এই সেল শুরু হবে যা চলবে ৮ তারিখ পর্যন্ত। আর, প্রতিবারের মত Big Dussehra Sale-এও Flipkart Plus মেম্বাররা ২৪ ঘণ্টা আগে সেলের অফার উপভোগ করতে পারবেন।

Flipkart Big Dussehra Sale-এ হোম অ্যাপ্লায়েন্স কিনলে পাবেন ৭৫% অফ

অফারের কথা বললে, আসন্ন ফ্লিপকার্ট বিগ দশেরা সেলে কার্যত বিগ বিলিয়ন ডেজ -এর মতই সাশ্রয়ী সব ডিল উপলব্ধ থাকবে বলে মনে হচ্ছে। এক্ষেত্রে নির্বাচিত স্মার্টফোন কিনলে তাতে তো আকর্ষণীয় ছাড় পাওয়া যাবেই, অন্যদিকে ইলেকট্রনিক্স প্রোডাক্টের ওপর থাকবে আপ-টু ৮০% ডিসকাউন্ট। আবার টিভি বা অন্যান্য হোম অ্যাপ্লায়েন্স ৭৫% পর্যন্ত কম দামে কিনতে পারবেন আগ্রহীরা। তদুপরি সেলে ফ্যাশন আইটেম কিনলে ৬০-৮০ শতাংশ পর্যন্ত সাশ্রয় হতে পারে। এছাড়া সেল চলাকালীন প্ল্যাটফর্মটিতে উপলব্ধ অন্যান্য সমস্ত প্রোডাক্টেও অফার থাকবে।

উল্লেখ্য, ফ্লিপকার্ট বিগ দশেরা সেল শুরুর পর থেকে রাত ১২টা, সকাল ৮টা এবং বিকেল ৪টেয় ‘ক্রেজি ডিলস’ (Crazy Deals)-এর ফায়দা তোলা যাবে; একইভাবে সন্ধে ৬টা থেকে রাত ১২টা অবধি সময়ে ‘টাইম বম্ব ডিলস্’ (Time Bomb Deals)-এর আওতায় প্রতি ঘণ্টায় মিলবে একটি সেরা অফার। উপরন্তু যারা সেলের আর্লি অ্যাক্সেস পাবেন তারা ‘রাশ আওয়ার’ (Rush Hour) অফার কাজে লাগাতে পারবেন। এখানেই শেষ নয়, বিগ দশেরা সেলে কেনাকাটার সময় ‘বাই মোর সেভ মোর’, ইএমআই পেমেন্ট স্কিম, পে লেটারের মত কিছু সুবিধাজনক বিকল্পও অ্যাক্সেস করা যাবে।

Flipkart Big Dussehra Sale-এর ব্যাংক অফার

বলে রাখি, বিগ দশেরা সেলের জন্য এইচডিএফসি (HDFC) ব্যাংকের সাথে পার্টনারশিপ করেছে ফ্লিপকার্ট। তাই, এই ব্যাংকের কার্ড ব্যবহার করে সেলে কোনো প্রোডাক্ট কিনলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে।

আরও পড়ুন