HomeনিউজFlipkart Big Saving Days Sale: স্মার্টফোন থেকে অ্যাক্সেসরিজ, সবকিছু অভাবনীয় কম দামে কেনার সুযোগ

Flipkart Big Saving Days Sale: স্মার্টফোন থেকে অ্যাক্সেসরিজ, সবকিছু অভাবনীয় কম দামে কেনার সুযোগ

গত ২৫ শে জুলাই থেকে শুরু হয়েছে Flipkart Big Saving Days Sale। আগামী ২৯ শে জুলাই পর্যন্ত এই সেলটি চলবে। বরাবরের মতোই এই সেল চলাকালীন ক্রেতারা বেশ কয়েকটি স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাবলেট, ওয়্যারেবেল এবং অন্যান্য বৈদ্যুতিন ডিভাইসের ওপর ডিসকাউন্ট পাবেন। এর পাশাপাশি ICICI ব্যাংকের কার্ডধারীদের অতিরিক্ত ১০ শতাংশ ছাড় দেওয়া হবে, যার ফলে প্রোডাক্টগুলি আরও সস্তায় কেনার সুযোগ পাওয়া যাবে।

Flipkart Big Saving Days Sale-এ কোন প্রোডাক্টের ওপর কত ছাড়

বিগ সেভিং ডেজ সেলে হাই এবং লো – উভয় বাজেটের স্মার্টফোনের ক্ষেত্রেই আকর্ষণীয় ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট। হাই-এন্ড বিভাগে গ্রাহকরা Google Pixel 4a (২৯,৯৯৯ টাকা), iPhone 11 (৪৯,৯৯৯ টাকা) এবং Asus ROG Phone 5 (৪৯,৯৯৯ টাকা)-এর মতো জনপ্রিয় স্মার্টফোনগুলি সস্তায় কেনার সুযোগ পাবেন। বাজেট বিভাগে Poco M3 Pro 5G (১৩,৯৯৯ টাকা), Samsung Galaxy F12 (১২,৯৯৯ টাকা), এবং Micromax IN 1 (৯,৯৯৯ টাকা)-এর ওপর থাকছে দুর্দান্ত অফার।

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে কিছু উল্লেখযোগ্য ওয়্যারলেস হেডফোনের ওপরও থাকছে আকর্ষণীয় অফার। উদাহরণস্বরূপ, Apple AirPods এবং Apple AirPods Pro অনেকটাই সস্তায় কেনা যাবে। সেলে এদের দাম রাখা হয়েছে যথাক্রমে ৯,৯৯৯ টাকা এবং ১৭,৯৯৯ টাকা। এছাড়া, ৩,০০০ টাকার নীচে কয়েকটি সেরা ওয়্যারলেস ইয়ারফোন এবং ৫,০০০ টাকার নীচে বেশ কয়েকটি উন্নতমানের পোর্টেবল ব্লুটুথ স্পিকারও এই সেলে উপলব্ধ।

ফ্লিপকার্ট গেমিং মনিটরগুলিতেও ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে। ২৮ ইঞ্চি Samsung Gaming Monitor (২৬,৭১৪ টাকা), ২৮ ইঞ্চি Acer TN Panel Gaming Monitor, Samsung ৩২ ইঞ্চি LED Monitor-এর মতো 4K মনিটরগুলিতে এই সেল চলাকালীন ডিসকাউন্টের সাথে কেনা যাবে। তবে মনে রাখবেন, উপরের সবকটি গেমিং মনিটর ৬০ হার্জ রিফ্রেশ রেট অফার করে। এছাড়াও, লেজার প্রিন্টার ক্যাটাগরি এবং নির্বাচিত প্রজেক্টরগুলিতে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে যথাক্রমে ৩০ শতাংশ এবং ৬০ শতাংশ পর্যন্ত ছাড় থাকছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন