Flipkart Sale: ফ্লিপকার্ট সেলে গিজারে 65% পর্যন্ত ছাড়, ঠান্ডায় স্নান করার ঝামেলা মেটান সস্তায়

Flipkart Big Saving Days Sale Water Geyser Offer

এই শীতের মরসুমে একটু উষ্ণতা পাওয়ার জন্য গিজার খুবই কার্যকরী, কারণ এই ইলেকট্রনিক অ্যাপ্লায়েন্সটির দৌলতে কনকনে ঠান্ডাতেও ইচ্ছেমত গরম জল পাওয়া যাবে। সেক্ষেত্রে আপনিও যদি দীর্ঘদিন ধরে একটি ভালো ওয়াটার গিজার কেনার পরিকল্পনা করে থাকেন, তবে সম্ভবত এই সময়টিই সেই পরিকল্পনা পূরণের জন্য সেরা সুযোগ। আসলে, আসন্ন প্রজাতন্ত্র দিবস উপলক্ষে গতকাল অর্থাৎ ১৫ই জানুয়ারী থেকে শুরু হয়েছে Flipkart Big Saving Days সেল। আর এই বিশেষ বিক্রয়পর্বে নামী-দামী ব্র্যান্ডের গিজারের উপর ৬৫% পর্যন্ত ছাড় দিচ্ছে ই-কমার্স জায়ান্ট প্ল্যাটফর্মটি। হ্যাঁ ঠিকই বলছি, চলতি Big Saving Days সেলে ৫ লিটার থেকে ১৫ লিটার পর্যন্ত ক্ষমতাবিশিষ্ট ওয়াটার হিটার অত্যন্ত সস্তায় পাওয়া যাচ্ছে; এগুলির দাম শুরু হচ্ছে ২,৭৯৯ টাকা থেকে। সেক্ষেত্রে এক্সচেঞ্জ অফার ও ব্যাঙ্ক ডিসকাউন্টের মত স্কিম কাজে লাগিয়ে আপনি একটি ইয়ারবাডের থেকেও কম দামে বাড়ির সবার ব্যবহারের জন্য একটি ওয়াটার হিটার কিনতে পারবেন। চলুন এখন Flipkart সেলে অফারে উপলব্ধ কয়েকটি সেরা গিজার সম্পর্কে জেনে নিই।

Flipkart Big Saving Days সেলে এই চারটি গিজার কেনা যাবে কম খরচে

১. Havells 3 L Water Geyser: জনপ্রিয় হ্যাভেলস কোম্পানির ৩ লিটার ক্যাপাসিটির এই গিজারের দাম ৪,৭৯৫ টাকা। তবে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজে এটি ৪১ শতাংশ ছাড়ে ২,৭৯৯ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে পুরোনো গিজার এক্সচেঞ্জ করলে মিলবে ৩০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট।

২. Crompton 5 L Instant Water Geyser: নাম দেখেই বুঝতে পারছেন এই ওয়াটার গিজারের ক্ষমতা ৫ লিটার। সেক্ষেত্রে এটি কিনলে ২ বছরের সামগ্রিক ওয়ারেন্টি এবং জলের ট্যাঙ্কে ১ বছরের ওয়ারেন্টি পাওয়া যাবে। এমনিতে ক্রম্পটনের এই গিজারের দাম ৭,২৯৯ টাকা, তবে ফ্লিপকার্ট সেলে এটি ৫৩% ডিসকাউন্টে বিক্রয়ের জন্য উপলব্ধ হয়েছে। ফলত আগ্রহীরা এই ওয়াটার হিটারটি ৩,৩৯৯ টাকায় কিনতে পারবেন, এর সাথে থাকবে ৩০০ টাকার এক্সচেঞ্জ অফারও।

৩. V-Guard 10L Water Geyser: এই ওয়াটার গিজারের ক্ষমতা ১০ লিটার এবং এর রিটেল প্রাইস ৭,৫০০ টাকা। তবে সেল চলাকালীন এটি ২২ শতাংশ ছাড়ে কেনা যাবে, যার পরে আপনারা এটি ৫,৮৪২ টাকায় কিনতে পারবেন। ব্যাঙ্ক অফার কাজে লাগিয়ে গিজারটি আরো সস্তায় কেনাকাটা যাবে।

৪. Crompton 15 L Storage Water Geyser: ১৫ লিটার ক্ষমতার এই গিজারে একবার জল গরম হলে বাড়ির ২ থেকে ৩ জনের স্নান হয়ে যাবে। এটি কেনার ক্ষেত্রে ট্যাঙ্কে ৫ বছরের ওয়ারেন্টি এবং হিটিং এলিমেন্টে ২ বছরের ওয়ারেন্টি মিলবে। যদিও এর সামগ্রিক ওয়ারেন্টি ২ বছর। দামের প্রসঙ্গে বলি ক্রম্পটনের এই প্রোডাক্টটির মূল্য ৯,৫০০ টাকা, কিন্তু সেলে এটি ৫,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে, কারণ ফ্লিপকার্ট এতে ৩৬% ডিসকাউন্ট দিচ্ছে। তাছাড়া এতে ৬০০ টাকার এক্সচেঞ্জ অফারও উপলব্ধ।