Homeনিউজল্যাপটপ অর্ডার দিয়ে মিলল সাবান, Flipkart Big Billion Days সেলে সস্তায় কিনতে গিয়ে ঠকল ছাত্র

ল্যাপটপ অর্ডার দিয়ে মিলল সাবান, Flipkart Big Billion Days সেলে সস্তায় কিনতে গিয়ে ঠকল ছাত্র

ল্যাপটপের বদলে ঘড়ি ডিটারজেন্ট প্যাক পাঠানো সত্ত্বেও ফ্লিপকার্টের কাস্টমার সাপোর্ট ভুল স্বীকার করছে না

আইআইএম-আমেদাবাদের এক ছাত্র, তার বাবার জন্য ফ্লিপকার্ট থেকে একটি ল্যাপটপ অর্ডার করে ঘড়ি ডিটারজেন্ট প্যাক পেয়েছে বলে অভিযোগ। যশস্বী শর্মা নামের ওই ছাত্র ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে (Flipkart Big Billion Days Sale) প্রোডাক্টটি অর্ডার করেছিল। তবে ই-কমার্স জায়ান্টটি অভিযোগ অস্বীকার করেছে। এরপর সোশ্যাল মিডিয়ায় ওই ছাত্র গোটা ঘটনা জানায়।

LinkedIn-এ পোস্ট করে যশস্বী শর্মা জানিয়েছে, ল্যাপটপের বদলে ঘড়ি ডিটারজেন্ট প্যাক পাঠানো সত্ত্বেও ফ্লিপকার্টের কাস্টমার সাপোর্ট ভুল স্বীকার করছে না। তার দাবি যে সঠিক তা প্রমাণ করার জন্য সিসিটিভি ফুটেজ দেখানোর কথা বললেও, ফ্লিপকার্ট কর্ণপাত করেনি।

শর্মা বলেছে যে, প্রোডাক্টি নেওয়ার সময় তার বাবার ভুল হল, তিনি ‘ওপেন-বক্স’ ডেলিভারির সুবিধা গ্রহণ করেননি। নইলে ডেলিভারির সময় ভুল ধরা পড়তো। উল্লেখ্য, ‘ওপেন-বক্স’ ডেলিভারি পরিষেবায়, ক্রেতাকে ডেলিভারি দেওয়ার সময় ডেলিভারি এজেন্ট প্যাক খুলে তার ভিতরে কি আছে তা দেখিয়ে দেয় এবং ক্রেতা সন্তুষ্ট হলে ডেলিভারি এজেন্টের সাথে ওটিপি শেয়ার করে। কিন্তু এই ঘটনায়, শর্মার বাবা কিছু না দেখেই প্রোডাক্টটি নিয়ে ওটিপি দিয়ে দিয়েছিল।

সেই কারণেই ফ্লিপকার্টের সিনিয়র কাস্টমার সাপোর্ট এক্সিকিউটিভ বলেছেন যে, তারা ওটিপি দিয়ে দেওয়ায় প্রোডাক্টটি রিটার্ন নেওয়া সম্ভব নয়। যেহেতু এটি ওপেন বক্স ডেলিভারি পরিষেবার অংশ ছিল।

আরও পড়ুন