নিউজ

সস্তায় কেনা যাবে যে কোনো প্রোডাক্ট, Flipkart-এ চলছে Har Din Utsav সেল

গত মাস পর্যন্ত ফেস্টিভ সেলের নামে বেশ বড়সড় বিক্রয়পর্ব চালিয়েছে ই-কমার্স বা অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলি। আর এই সমস্ত সেলে বছরের অন্যান্যদিনের তুলনায় অনেকটাই সস্তায় নানাবিধ জিনিস কেনার জন্য উপলব্ধ হয়েছে। তবে আপনি যদি কোনো কারণে এই সেলগুলি মিস করে থাকেন এবং এই মুহূর্তে আপনার কোনো কিছু কেনার জন্য সাশ্রয়ী অফার বা ডিসকাউন্টের প্রয়োজন থাকে, তাহলে Flipkart-এর চলমান সেল আপনার অত্যন্ত কাজে আসবে। হ্যাঁ, গতপরশু অর্থাৎ ১১ই নভেম্বর থেকে এই জনপ্রিয় প্ল্যাটফর্মটিতে ‘Har Din Utsav’ সেল চলছে যাতে মোবাইল স্মার্টফোন থেকে শুরু করে অ্যাক্সেসরিজ, অ্যাপ্লায়েন্স, গ্রোসারি প্রোডাক্ট ইত্যাদি বিভিন্ন ধরণের জিনিস আপনারা অফারে কিনতে পারবেন। আগামী ২০ তারিখ পর্যন্ত এই Flipkart সেলটি লাইভ থাকবে।

Flipkart Har Din Utsav সেলে মিলবে এই অফারগুলি

১. স্মার্টফোনের ওপর অফার: ফ্লিপকার্ট হর্ দিন উৎসব সেলে Poco M4 Pro 5G ফোনের দাম শুরু হচ্ছে ১২,৯৯৯ টাকা থেকে, যেখানে Infinix Hot 12 Play মডেলের প্রারম্ভিক দাম রাখা হয়েছে ৮,৪৯৯ টাকা। এছাড়াও অন্যান্য বিভিন্ন ব্র্যান্ডের ফোন আপনারা কম দামে কিনতে পারবেন যার সাথে ব্যাংক অফার, এক্সচেঞ্জ অফার ইত্যাদি সুবিধাজনক স্কিম কাজে লাগানো যাবে।

২. অ্যাপ্লায়েন্সের ওপর অফার: সেলে টিভির দাম শুরু হচ্ছে ৫,৮৮৯ টাকা থেকে, যেখানে রেফ্রিজারেটরের দাম পড়বে ন্যূনতম ১৫,৪৪০ টাকা। একইভাবে গিজারের প্রারম্ভিক দাম পড়বে ১,৬৯৯ টাকা। এছাড়াও এসি, ওয়াটার পিওরিফায়ার, মিক্সার গ্রাইন্ডার কিনলেও দামের ওপর ডিসকাউন্ট পাওয়া যাবে।

৩. অ্যাক্সেসরিজের ওপর অফার: এই মুহূর্তে ফ্লিপকার্টে ব্লুটুথ ইয়ারফোনের দাম শুরু হচ্ছে ৯৯৯ টাকা থেকে। আবার মোবাইল কভার কিনতে চাইলে ১৯৯ টাকার কম খরচ হবে। এক্ষেত্রে স্মার্টওয়াচের দাম পড়বে ২,৯৯৯ টাকার কম।

এখানেই শেষ নয়, ফ্লিপকার্ট হর্ দিন উৎসব সেলে জামাকাপড় বা অন্যান্য ফ্যাশন আইটেম, ফার্নিচার, বিউটি প্রোডাক্টের মত অন্যান্য প্রয়োজনীয় জিনিসও আপনারা কম দামে কিনতে পারবেন। তবে এর জন্য আপনাকে ফ্লিপকার্টের হর্ দিন উৎসব সেলের জন্য বিশেষভাবে তৈরি মাইক্রোসাইটটি অনুসরণ করতে হবে।

Back to top button