নিউজল্যাপটপ

বাম্পার ছাড়ে Poco M3 Pro, M4 Pro, F3 GT, শুরু হল Flipkart Poco Days সেল

মাত্র দু-তিনদিন আগেই Flipkart (ফ্লিপকার্ট)-এ ‘Big Saving Days’ সেল শেষ হয়েছে। তবে এই সেলে যদি কেউ স্মার্টফোন কিনে না থাকেন বা যারা হঠাৎ করে এই মুহূর্তে নতুন ফোন কিনতে চাইছেন, সেই সমস্ত ক্রেতাদের আলাদা করে সস্তা অফার প্রদান করতে আজ থেকে আরো একটি বিশেষ সেল লাইভ করল ই-কমার্স জায়ান্ট সংস্থাটি। Flipkart-এর মাইক্রোসাইট অনুযায়ী, আজ অর্থাৎ ১৮ই মার্চ থেকে আগামী ২৪ তারিখ পর্যন্ত প্ল্যাটফর্মে ‘Poco Days’ (পোকো ডেজ) সেল চলবে। আর ৬ দিন ব্যাপী এই সেলের দরুন আগ্রহী ক্রেতারা নির্বাচিত ফোনে আকর্ষণীয় ছাড় বা অফার পাবেন। Poco-র কোন ফোনে কী অফার দিচ্ছে Flipkart? আসুন এই বিষয়ে বিস্তারিত জেনে নিই এবং ‘Poco Days’ সেলে অন্তর্ভুক্ত ফোনগুলির ফিচার এক নজরে দেখে নিই…

Flipkart Poco Days সেলে সস্তায় মিলবে এই ফোনগুলি

১. Poco M3 Pro 5G: সেলে এই ফোনের ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ১১,৯৯৯ টাকায় পাওয়া যাবে, যেখানে ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম পড়বে ১৩,৯৯৯ টাকা। এক্ষেত্রে দুটি সংস্করণে যথাক্রমে ১১,৪৫০ টাকা এবং ১৩,০০০ টাকা অফ থাকবে। অন্যদিকে ক্রেতারা এসবিআই (SBI) কার্ডে ২৫০ টাকা ডিসকাউন্ট পাবেন। ফিচারের কথা বললে Poco M3 Pro 5G ফোন ৬.৫ ইঞ্চি ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৪ জিবি র‌্যাম এবং অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর বহন করবে।

২. Poco M4 Pro 5G: ফ্লিপকার্টে এই ফোনের দাম শুরু হচ্ছে ১৪,৯৯৯ টাকা থেকে; ৪ জিবি/৬৪ জিবি স্টোরেজ মডেলের জন্য এই দাম লাগবে। একইভাবে Poco ফোনটির ৬ জিবি/১২৮ জিবি এবং ৮ জিবি/১২৮ জিবি সংস্করণের দাম পড়বে ১৬,৯৯৯ টাকা এবং ১৮,৯৯৯ টাকা। ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে ৫% ক্যাশব্যাক পাওয়া যাবে। Poco M4 Pro 5G-তে রয়েছে ৬.৬ ইঞ্চি ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ৬ ন্যানোমিটার (6nm) মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ ৫জি প্রসেসর।

৩. Poco M4 Pro: পোকো ডেজের দরুন Poco M4 Pro হ্যান্ডসেটটি নূন্যতম ১৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে বলে ফ্লিপকার্ট জানিয়েছে। তবে এটির ৬ জিবি/৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৪,৯৯৯ টাকায়, ৬ জিবি/১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৬,৪৯৯ টাকায় এবং ৮ জিবি/১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৭,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এতে ১৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালুও দিচ্ছে ফ্লিপকার্ট। এই ফোনটি এইচডিএফসি (HDFC) ব্যাংকের কার্ড ব্যবহার করে কিনলে ১,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। এদিকে স্পেসিফিকেশন হিসেবে ফোনটিতে থাকবে ৬.৪৩ ইঞ্চি AMOLED ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর।

৪. Poco F3 GT: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনের ৮ জিবি/১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ২৮,৯৯৯ টাকার বিনিময়ে কেনা যাবে। অন্যদিকে ৮ জিবি/২৫৬ জিবি মডেলটি (যা প্রতিবেদনটি লেখার সময় আউট অফ স্টক ছিল) খরিদ করতে লাগবে ৩০,৯৯৯ টাকা। এক্ষেত্রে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে ৫% ক্যাশব্যাক পাওয়া যাবে। আর ফিচার হিসেবে Poco F3 GT-তে থাকবে ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে, ৫,০৬৫ এমএএইচ ব্যাটারি, ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর।

উল্লিখিত চারটি মডেল ছাড়াও ক্রেতারা আরো কয়েকটি Poco ফোনে ছাড় বা অফার পাবেন। এর মধ্যে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লেযুক্ত Poco X3 Pro কিনতে লাগবে ১৯,৯৯৯ টাকা, যেখানে Poco M3 ফোনটি নূন্যতম ১০,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এছাড়াও এন্ট্রি-লেভেল Poco C31 ফোনের দাম পড়বে ৬,৯৯৯ টাকা, যা প্রিপেইড পেমেন্ট করে কিনলে ৫০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে।

Back to top button