Homeটেকশর্টGoogle Pixel ফোনে Android 13 আপডেট আসতেই বিপত্তি, কাজ করছেনা গুরুত্বপূর্ণ ফিচার

Google Pixel ফোনে Android 13 আপডেট আসতেই বিপত্তি, কাজ করছেনা গুরুত্বপূর্ণ ফিচার

কিছু গুগল পিক্সেল স্মার্টফোন দাবি করেছেন যে, তাদের ফোনে অ্যান্ড্রয়েড ১৩ আপডেট আসার পর আর ওয়্যারলেস চার্জিং প্রযুক্তি কাজ করছে না

নতুন Google Pixel স্মার্টফোন সিরিজের জন্য এসেছিল Android 13 আপডেট। আর তাতেই বিপত্তি! ইউজারদের দাবি নতুন আপডেট খুশির বদলে তাদের জন্য দুঃখ বয়ে এনেছে। কয়েকজন জানিয়েছেন তাদের Pixel ফোনের গুরুত্বপূর্ণ ফিচার কাজ করছেনা। যদিও Google এবিষয়ে এখনও মুখ খোলেনি।

কাজ করছেনা Google Pixel ফোনের ওয়্যারলেস চার্জিং

9to5google এর রিপোর্ট অনুযায়ী, রেডিট প্ল্যাটফর্মে কিছু গুগল পিক্সেল স্মার্টফোন দাবি করেছেন যে, তাদের ফোনে অ্যান্ড্রয়েড ১৩ আপডেট আসার পর আর ওয়্যারলেস চার্জিং প্রযুক্তি কাজ করছে না। উল্লেখ্য, গুগল পিক্সেল ৩ ফোন থেকে এই অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করতে শুরু করেছিল গুগল। আর এখন এটি একটি প্রয়োজনীয় ফিচারে পরিণত হয়েছে।

রিপোর্টে বলা হয়েছে যে, Google Pixel 4, Pixel 4 XL ফোন ব্যবহারকারীরা বেশি এই অভিযোগ করেছে। যদিও অন্যান্য সিরিজের ফোনগুলিও কমবেশি এই সমস্যার সম্মুখীন হয়েছে। তবে Google এর তরফে এখনও এই সমস্যা নিয়ে কিছু বলা হয়নি। আশা করা যায় টেক জায়ান্টটি শীঘ্রই নতুন আপডেট এনে এই সমস্যার সমাধান করবে।

তবে আপনি যদি Google Pixel সিরিজের কোনো ফোন ব্যবহার করেন এবং এই সমস্যার সম্মুখীন হন, তাহলে নীচে দেওয়া পদ্ধতি অনুসরণ করে সমস্যার সমাধান করতে পারেন। এরজন্য প্রথমে আপনাকে সেফ মোডে ফোনটি রিবুট করতে হবে। এরপর ফের রিবুট করুন। এমনটা করলে হয়তো আপনি সমস্যা থেকে মুক্তি পাবেন।

আরও পড়ুন