GoPro Hero 11 ক্যামেরাতেও ছাড়, ভ্লগারদের স্বপ্ন সত্যি করতে চলে এল Flipkart Big Diwali সেল

Published on:

GoPro Hero 11 Camera price drop on Flipkart Big Diwali Sale

আসন্ন আলোর উৎসব দীপাবলি (বা দিওয়ালি) উপলক্ষে আপামর দেশবাসীকে সস্তায় নিজেদের পছন্দের প্রোডাক্ট কেনার সুযোগ করে দিতে আজ, অর্থাৎ ১১ অক্টোবর থেকে শুরু হচ্ছে Flipkart Big Diwali Sale, যেটি চলবে আগামী ১৬ অক্টোবর পর্যন্ত। এই সেলে স্মার্টফোন, ল্যাপটপ, বিভিন্ন অ্যাক্সেসরিজ, হোম অ্যাপ্লায়েন্স সহ নানাবিধ প্রোডাক্টে মিলবে বাম্পার ডিসকাউন্ট। সেইসাথে ব্যাংক অফার সহ আরও অনেক আকর্ষণীয় অফারের সুবিধাও পাওয়া যাবে। তবে হালফিলে যারা কোনো নামজাদা কোম্পানির একটি ব্র্যান্ড-নিউ ধামাকাদার ক্যামেরা কেনার কথা ভাবছেন, তাদের জন্য এই সেলে রয়েছে এক দারুণ সুবর্ণ সুযোগ। কারণ ক্রেতারা ব্যাংক অফারের সহায়তায় সদ্য লঞ্চ হওয়া GoPro Hero 11 ৫০,০০০ টাকারও কম খরচে কিনতে সক্ষম হবেন।

Flipkart Big Diwali Sale-এ ৫০,০০০ টাকার কম খরচে কিনে নিন GoPro Hero 11

আপনাদেরকে জানিয়ে রাখি, গোপ্রো হিরো ১১ গত মাসে ভারতে লঞ্চ হয়েছিল। পূর্বসূরি গোপ্রো হিরো ১০ (GoPro Hero 10)-এর তুলনায় এটি আরও একাধিক অত্যাধুনিক ফিচারসহ এসেছে। প্রাণবন্ত ছবি তোলার জন্য এই অ্যাকশন ক্যামেরাটিতে একটি বড়ো ১/১.৯ ইঞ্চি সেন্সর বিদ্যমান। এছাড়াও, ডিভাইসটি ৮:৭ অ্যাসপেক্ট রেশিওতে ভিডিও ক্যাপচার করতে পারে, যা বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের জন্য খুবই উপযুক্ত। তাই যারা চলতি সময়ে একটি অসাধারণ ক্যামেরা কেনার প্ল্যান করছেন, তাদের জন্য এটি এককথায় আদর্শ। সেক্ষেত্রে বলি, গোপ্রো হিরো ১১-এর এমনিতে দাম ৫১,৫০০ টাকা হলেও সেল চলাকালীন ফার্স্ট অর্ডারের ক্ষেত্রে ক্রেতারা ১০০ টাকার ক্যাশব্যাক কুপন পেতে সক্ষম হবেন। এছাড়া, কোডাক এবং এসবিআই ব্যাংকের কার্ড ব্যবহার করলে ১,৭৫০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক কার্ড ব্যবহারকারীরা ৫ শতাংশ ছাড় পাবেন।

GoPro Hero 11-এর ফিচার এবং স্পেসিফিকেশন

গোপ্রো হিরো ১১-এ রয়েছে একটি বড়ো এবং শক্তিশালী এন্ডুরো রিচার্জেবল (Enduro rechargeable) ব্যাটারি, যা আগের মডেলটির তুলনায় আরও ভালো ব্যাটারি ব্যাকআপ অফার করে। এই দুর্দান্ত অ্যাকশন ক্যামেরাটি ৫.৩কে৬০এফপিএস (5.3K60fps)-এ সিনেম্যাটিক ভিডিও রেকর্ড করার পাশাপাশি সেটি থেকে ২৪.৭ মেগাপিক্সেল কোয়ালিটির স্টিল ক্যাপচার করতে পারে। তদুপরি, এই ছোট্ট ডিভাইসটি ২৭ মেগাপিক্সেলের ছবি তুলতেও সক্ষম। উপরন্তু স্লো-মো তেও, গোপ্রো হিরো ১১ ৮এক্স (8x) স্পিড (২৪০এফপিএস) সাপোর্ট করে। আর এই ক্যামেরার সবচেয়ে উল্লেখযোগ্য ফিচারটি হল হাইপারস্মুথ ৫.০, যার সুবাদে ক্রেতারা দিন কিংবা রাত – যে-কোনো সময়ে একদম সাবলীলভাবে ফটো বা ভিডিও ক্যাপচার করতে পারবেন। এছাড়া, রাতে ঝকঝকে ছবি তোলার জন্য ক্যামেরাটিতে অ্যাডভান্সড নাইট এফেক্ট ফিচার দেওয়া হয়েছে।

GoPro Hero 11-এর আর-একটি ধামাকাদার ফিচার হল, এই ক্যামেরাটির সাহায্যে জলের ৩৩ ফুট নীচেও ইউজাররা অতি অনায়াসে শ্যুট করতে পারবেন। তদুপরি, ব্যবহারকারীরা কুইক (Quick) অ্যাপ্লিকেশনের মাধ্যমে GoPro-তে সাবস্ক্রাইব করতে পারবেন, এবং সেইসাথে ক্লাউড স্টোরেজ এবং এটির একটি এআই-পাওয়ারড এডিটিং টুলেরও অ্যাক্সেস পাবেন। এই এডিটিং টুলটি পছন্দমতো মিউজিক বেছে নিয়ে গ্রাহকদেরকে ভ্লগ (vlog) তৈরি করতে সাহায্য করবে। সবচেয়ে মজার ব্যাপার হল, ইউজাররা এই টুলটি ব্যবহার করে মাত্র ১০ মিনিটেই একটি মিনি ভ্লগ তৈরি করতে সক্ষম হবেন। অন্যদিকে, অ্যাপ্লিকেশনটিকে কাজে লাগিয়ে ভ্লগটিকে অতি অনায়াসে ইউটিউব (YouTube) সহ অন্যান্য সোশ্যাল মিডিয়া অ্যাপে আপলোড করা যাবে। তাই ৫০,০০০ টাকার কম খরচে এই অসাধারণ ক্যামেরাটিকে করায়ত্ত করতে হলে এখনই Flipkart-এ ঢুঁ মারুন।

সঙ্গে থাকুন ➥