দাম শুরু মাত্র ১৫৯৯ টাকা থেকে, Govo GOBUDS 901, GOBUDS 902, GOKIXX 651 ব্লুটুথ ইয়ারফোন বাজারে এল

ভারতীয় বাজারে নেকব্যান্ড স্টাইলের Govo GOKIXX 651 ইয়ারফোনটির দাম ধার্য করা হয়েছে ১,৫৯৯ টাকা এবং গোবাডস ৯০১ এবং গোবাডস ৯০২ ইয়ারবাডের দাম রাখা হয়েছে ২,৪৯৯ টাকা

Govo, অডিও প্রোডাক্টের মার্কেটে নিজেদের সম্প্রসারিত করার লক্ষ্যে এগিয়ে চলেছে। ভারতীয় বাজারে সংস্থাটি সম্প্রতি নিয়ে এসেছে নতুন তিনটি ইয়ারবাড, এগুলি হল GOBUDS 901, GOBUDS 902, এবং GOKIXX 651। এরমধ্যে গো বাডস মডেল দুটি ট্রুলি ওয়্যারলেস স্টেরিও ডিভাইস এবং GOKIXX 651 মডেলটি নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন। আর এই ইয়ারফোনটি একেবারেই বাজেট রেঞ্জে এসেছে। চলুন নতুন তিনটি ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Govo GOBUDS 901, GOBUDS 902, এবং GOKIXX 651 ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নেকব্যান্ড স্টাইলের Govo GOKIXX 651 ইয়ারফোনটির দাম ধার্য করা হয়েছে ১,৫৯৯ টাকা এবং গোবাডস ৯০১ এবং গোবাডস ৯০২ ইয়ারবাডের দাম রাখা হয়েছে ২,৪৯৯ টাকা। তিনটি ইয়ারবাডই ই-কমার্স সাইট অ্যামাজন এবং ফ্লিপকার্টে উপলব্ধ।

Govo GOBUDS 901, GOBUDS 902, এবং GOKIXX 651 ইয়ারফোনের স্পেসিফিকেশন

ট্রু অডিও এবং ডিপ বেস উৎপন্ন করার জন্য গোবাডস ৯০১ এবং গোবাডস ৯০২ ইয়ারবাডে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ডাইনামিক ড্রাইভার। এছাড়া এগুলিতে থাকছে ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি। উপরন্তু একক চার্জে কুড়ি ঘন্টা ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম এই ইয়ারফোন দুটি।

এছাড়া এই মডেল দুটিতে সিরি এবং গুগল ভয়েস অ্যাসিস্টেন্ট সাপোর্ট করবে। শুধু তাই নয়, ইয়ারফোন দুটি ব্যবহারের সময় এর টাচ কন্ট্রোল চমৎকার নিয়ন্ত্রণ প্রদান করবে। তারওপরে অভিনব ডিজাইনের সাথে আসা ইয়ারফোন দুটি স্টাইলিশও বটে।

অন্যদিকে, নেকব্যান্ড স্টাইলের GOKIXX 651 ইয়ারফোনটি মেডিকেল সিলিকনের তৈরি। এর মেটালিক পলিশ বেস নজরকাড়া। তাছাড়া এতে সিএনসি ফিচার বর্তমান। এমনকি এর সিডি টেক্সচার একে অন্যান্য ইয়ারফোনের থেকে আলাদা লুক দিয়েছে। পাশাপাশি এতে রয়েছে ম্যাগনেটিক ইয়ারবাড। ফলে ইয়ারফোনের একটি তারের সাথে আরেকটি তার জড়িয়ে যাওয়ার কোনো সম্ভাবনা থাকবে না। ব্যবহারকারী এতে পেয়ে যাবেন এইচডি রিচ সাউন্ড ও ফাস্ট চার্জিংয়ের সুবিধা। মাত্র ১০ মিনিট চার্জে এটি ১০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। তবে একবার পুরোপুরি চার্জে এটি কুড়ি ঘন্টা পর্যন্ত চলবে। সর্বোপরি এতে রয়েছে ব্লুটুথ ৫.০ ভার্শন, প্যাসিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার এবং ইনবিল্ড ভয়েজ এসিস্টেন্ট সাপোর্ট। পরিশেষে জানিয়ে রাখি, জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে এটি IPX5 রেটিংসহ এসেছে।