আপনার বাজেটে Hero আনলো Glamour মোটরবাইকের 100 Million Edition

১০০ মিলিয়ন টু-হুইলার প্রোডাকশন মাইলস্টোন স্পর্শ করার কৃতিত্ব উদযাপিত করতে হিরো মোটোকর্প (Hero Motocorp) বিভিন্ন মোটরবাইক ও স্কুটারের স্পেশাল এডিশন আনবে বলে জানিয়েছিল। এরপর গত কয়েক সপ্তাহ ধরে আমরা ভারতের জনপ্রিয় এই টু হুইলার কোম্পানিকে Xtreme 160R, Splendor Plus, Passion Pro, Destini 125 ও Maestro 110-র পর মত বাইক ও স্কুটারগুলির ১০০ মিলিয়ন এডিশন লঞ্চ করতে দেখছি। সেক্ষেত্রে নতুন সপ্তাহের শুরুতেই Hero এবার Glamour মোটরবাইকের 100 Million Edition এর ওপর থেকে পর্দা সরালো।

স্পেশাল Hero Glamour 100 Million Edition মোটরবাইকটি ড্রাম ও ডিস্ক, উভয় ভ্যারিয়েন্টে উপলব্ধ হবে। ড্রাম ব্রেক ভার্সন পাওয়া যাবে ৭৩,৭০০ টাকায় ও ডিস্ক ব্রেক ভার্সন মিলবে ৭৭,২০০ টাকায়। স্পেশাল এডিশন মডেলে বিশেষত্ব হিসেবে থাকছে লাল ও সাদা রঙের ডুয়াল টোন ফিনিশ। আবার হেডলাইট কাউল, ফিউয়েল ট্যাংক ও রিয়ার প্যানেলে দেখা যাবে চেকযুক্ত ফ্ল্যাগ ডিজাইন।

১০০ মিলিয়ন এডিশন মডেলে পরিবর্তন বলতে সেটা শুধুমাত্র পেইন্ট স্কিমে পরিলক্ষিত হবে। স্পেসিফিকেশন, স্টাইলিং ও ফিচারের নিরিখে বাইকটি তার রেগুলার মডেলের সাথে অভিন্ন। এতদনুসারে Hero Glamour মোটরসাইকেলে পাবেন হ্যালোজেন হেডলাইট, সেমি ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, স্প্লিট স্টাইলের অ্যালোয় হুইল, প্রভৃতি।

এই বাইকে রয়েছে ১২৪.৭ সিসি, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। এটি ৭,৫০০ আরপিএম গতিতে সর্বাধিক ১০.৭ বিইচপি ও ৬,০০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ১০.৬ এনএম টর্ক উৎপন্ন করতে সক্ষম। Hero Glamour পাঁচ গতির গিয়ারবক্সের সাথে এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন