HMD View: আসছে দমদার 5G স্মার্টফোন, লঞ্চের আগেই ফাঁস ডিজাইন থেকে ফিচার্স

সম্প্রতি এইচএমডি গ্লোবালের একাধিক স্মার্টফোনের ছবি সহ নানা স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছে। সেই তালিকায় এবার যুক্ত হল আরও এক নাম। নতুন এই মডেলটি হল এইচএমডি ভিউ। ফোনটির ডিজাইন, ফিচার্সের পাশাপাশি কালার অপশন পর্যন্ত ফাঁস হয়ে গিয়েছে৷ চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

এইচএমডি ভিউ: স্পেসিফিকেশন, ফিচার্স, ও ডিজাইন

এই স্মার্টফোনে ফুল-এইচডিপ্লাস ওলেড ডিসপ্লে এবং স্ন্যাপড্রাগন ৬এস জেন৩ প্রসেসর থাকবে বলে আশা করা হচ্ছে। এটি আসলে স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেটের ওভারক্লকড সংস্করণ। ডিভাইসটিতে ৮ জিবি র‍্যাম, অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, এবং ৪,৭০০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে দাবি করা হয়েছে।

এইচএমডি ভিউ মডেলটির যে ছবি সামনে এসেছে, তাতে ভলিউম ও সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সমন্বিত পাওয়ার বাটনটি ফোনটির ডানদিকে দেখা গিয়েছে। দুই পাশে অ্যান্টেনা ব্যান্ডের উপস্থিতি মেটাল ফ্রেমের দিকে ইঙ্গিত করে। ক্যামেরা মডিউলটি আয়তকার এবং এটি কালো রঙের। ভেতরে ডুয়াল ক্যামেরা সহ এলইউডি ফ্ল্যাশ বর্তমান।

স্মার্টফোনটির ব্যাক প্যানেলের মাঝ বরাবর কোম্পানির লোগো রয়েছে। এটি মোট তিনটি কালার অপশনে আসবে – মিটিওর ব্ল্যাক, আইস, ও ভেলভেট (মেরুন)। যদিও ফাঁস হওয়া ছবিতে শেষের রঙ দু’টি দেখানো হয়েছে। ভিউ জুলাই বা আগস্টের মধ্যে ভারতে লঞ্চ হবে বলে আশা করা যায়।