Homeনিউজসস্তায় Infinix INBook X2 Plus ল্যাপটপ ও 43Y1 Smart TV আগামীকাল ভারতে লঞ্চ হচ্ছে

সস্তায় Infinix INBook X2 Plus ল্যাপটপ ও 43Y1 Smart TV আগামীকাল ভারতে লঞ্চ হচ্ছে

Infinix INBook X2 Plus এবং 43Y1 Smart TV এর লঞ্চের তারিখ আজ নিশ্চিত করা হয়েছে

জনপ্রিয় টেক ব্র্যান্ড Infinix তাদের INBook X2 Plus ল্যাপটপ ও 43Y1 Smart TV-র ভারতীয় বাজারে আত্মপ্রকাশের দিন ঘোষণা করল। আগামী ১২ অক্টোবর ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করবে এই প্রোডাক্টদুটি। আপনাদের মনে করিয়ে দিই, গত জুলাই মাসে সংস্থাটি ভারতে Infinix 32 Inch Y1 Smart TV (ইনফিনিক্স ৩২ ইঞ্চি ওয়াই১ স্মার্ট টিভি) লঞ্চ করে। Infinix 32 Inch Y1 Smart TV এইচডি স্ক্রিনসহ এবং ২০ ওয়াট স্পিকার ডলবি অডিও সাউন্ড-সহ এসেছিল। সামান্য কিছু পার্থক্য বাদ দিলে 43Y1 Smart TVটি ওই একই স্পেসিফিকেশন-সহ বাজারে আসবে বলে মনে করা হচ্ছে।

অপরদিকে INBook X2 Plus ল্যাপটপটিতে ১৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে এবং পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং-সহ ৫০ WHr ব্যাটারি দেওয়া হতে পারে। এছাড়া আসন্ন প্রোডাক্টদুটি সম্পর্কে আর কি কি তথ্য সামনে এসেছে আসুন জেনে নেওয়া যাক।

Infinix INBook X2 Plus এবং 43Y1 Smart TV-র সম্ভাব্য ফিচার এবং স্পেসিফিকেশন

লঞ্চের আগে ইনফিনিক্স তাদের ইনবুক এক্স২ প্লাস ল্যাপটপ এবং ৪৩ওয়াই১ স্মার্ট টিভি সম্পর্কে বেশ কিছু তথ্য সামনে এনেছে। জানা যাচ্ছে ইনবুক এক্স২ প্লাস ল্যাপটপটিতে ১৫ ইঞ্চির ফুল-এইচডি রেজোলিউশন ডিসপ্লে থাকবে, যা ৩০০ নিট পিক ব্রাইটনেস অফার করবে। এছাড়া, ল্যাপটপটি অ্যালুমিনিয়াম অ্যালয় দ্বারা নির্মিত হবে এবং এর ওজন হবে প্রায় ১.৫৮ কেজি।

কোম্পানির থরফে আরও বলা হয়েছে যে, এতে ১০৮০পি রেজোলিউশনের ওয়েবক্যাম এবং এলইডি ফ্ল্যাশ দেখা যাবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য এই ল্যাপটপে থাকবে ৫০ WHr ব্যাটারি, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিং-এর জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট দেখা যাবে বলে জানানো হয়েছে। ডিভাইসটি একটি ব্যাকলিট কি-বোর্ডের সাথে আসবে এবং গ্রাহকদের জন্য তিনটি কালার ভ্যারিয়েন্টে বাজারে উপলব্ধ হবে।

অপরপক্ষে Infinix 43Y1 স্মার্ট টিভিটি ৪৩ ইঞ্চির ডিসপ্লের সাথে আসবে, যা ৩০০ নিট পিক ব্রাইটনেস অফার করবে। এতে অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video), ইউটিউব (YouTube), ডিসনি+হটস্টার (Disney+Hotstar)-এর মত অনেকগুলি ইন-বিল্ট এন্টারটেইনমেন্ট অ্যাপ থাকবে। মনে করা হচ্ছে Infinix 32 Inch Y1 Smart TV-র মতই এই স্মার্ট টিভি-তেও ডলবি অ্যাটমস-সহ ২০ ওয়াট স্পিকার, ৫১২ এমবি র‌্যাম + ৪ জিবি স্টোরেজ অপশন এবং অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম থাকবে। এক্ষেত্রে জানিয়ে রাখি, ল্যাপটপ এবং স্মার্ট টিভি, দুটি প্রোডাক্টই ফ্লিপকার্ট-এর মাধ্যমে কেনা যাবে।

আরও পড়ুন